আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকায় অজ্ঞাত এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূবৃত্তরা। যুবটির বয়স আনুমানিক ২৫, তাকে পেছনর দিক থেকে কোমরের উপরে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।
সোমবার (১৩ জুন) রাত দেড়টায় ফতুল্লার তক্কারমাঠ শেহাচর এলাকায় অবস্থিত ইস্ট কোস্ট নীট ওয়্যার গার্মেন্টসের সামনে এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
ওই গার্মেন্টসের সিকিউরিটি গার্ড ফয়জুল হক জানান, রাত ১১টায় আমাদের গার্মেন্টস ছুটি হয়েছে। এরপর থেকে কারখানার সামনের সড়ক একে বারেই নিরব হয়ে যায়। কারখানার সামনে দোকানপাটও বন্দ হয়ে যায়। আমরা এসময় কেউ বাহিরে বের হইনা।
রাত দেড়টার সময় কুকুরের ঘেউ ঘেউ শব্দ শুনে গেইটের ফুটো দিয়ে বাহিরে তাকিয়ে দেখি একটা ছেলে সড়কে লাফাচ্ছে। কিছুক্ষন লাফিয়ে সড়কে পড়ে নিথর হয়ে যায়। তখন তার আশপাশে কাউকে দেখিনি। এরপর তাৎক্ষনিক মালিকপক্ষকে ফোন করে বিষয়টি জানিয়েছি।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম পরিচয় পেশা জানা যায়নি। চেষ্টা চলছে রহস্য উদঘাটনের।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা