আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিধি না মেনে চলায় ১ প্রতিষ্ঠান ও ৪ জনকে জরিমানা

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ :দেশে করোনাভাইরাস এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর সংক্রমণ প্রতিদিনই বাড়ছে। পরিস্থিতি মোকাবিলায় ৬ দফা নির্দেশনা দেওয়া হলেও তা মানা হচ্ছে সামান্যই। নির্দেশনা বাস্তবায়নে মাঠপর্যায়ে শুরু হয়েছে অভিযান। করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর প্রকাপের বিস্তার রোধে সরকারের স্বাস্থ্য বিধি নিষেধ আরোপ বাস্তাবায়নের লক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নিদের্শে নির্বাহী মেজিস্ট্রেট সাব্বির আহমেদ অভিযান পরিচালনা করেন। অভিযানে স্বাস্থ্যবিধি না মানা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবশেন দায়ে ৪ ব্যক্তি ও ১ টি খাবার হোটেলকে জরিমানা করা হয়। রোববার (২৩ জানুয়ারি) দুপুরে নগরীতে এ অভিযান পরিচালিত হয়।
অভিযানে অনেকে স্বাস্থ্য বিধি না মেনে বাসা থেকে মাস্ক না পড়ে বাসা থেকে বের হবার সঠিক কোন কারণ বলতে না পারার ৪ জনকে ১ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়। অপর দিকে খাবার হোটেল গুলোতে স্বাস্থ্যবিধি না মেনে খাবার পরিবশন করায় একটি খাবার হোটেলকে ৫শ টাকা জরিমানা আরোপ করা হয়। এ সময় ফুড সেফটি ইন্সপেক্টর মো শাহাজান ও পুলিশ প্রশাসনের একদল সদস্য উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে