আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশ পথে বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশ পথে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু তোরণের শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (২১ নভেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ আনুষ্ঠানিকভাবে তোরণটি উদ্বোধর করেন।
মডেল গ্রুপের সহযোগিতায় নির্মিত বঙ্গবন্ধু তোরণ উদ্বোধনকালে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, এ তোরণের মাধ্যমে ১৯৫২ এর ভাষা আন্দোলন থেকে মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত বঙ্গবন্ধুর বিভিন্ন কর্মকান্ড টেরাকোটার মাধ্যমে উপস্থাপন করা হয়েছে। এর মাধ্যমে আমাদের তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে ধারণা লাভ করবে। এ তোরণটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মাণাধীন ডিসি থিম পার্কের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অংশ।
এ সময় শতাধিক বীর মুক্তিযোদ্ধাসহ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, উপ-পরিচালক (স্থানীয় সরকার), অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাগণ ও মডেল গ্রæপের ম্যানেজিং ডিরেক্টর উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মানাধীন ডিসি থিম পার্কে উদ্বোধন হওয়া বঙ্গবন্ধু তোরণের সাথে আরো যুক্ত হচ্ছে সুদৃশ্য জামদানী ফোয়ারা, দৃষ্টিনন্দন সেতুসহ ওয়াটারবডি, অত্যাধুনিক চিলড্রেনস কর্ণার, ১০০ আসন বিশিষ্ট এম্ফিথিয়েটার, ফটোবুথসহ আরো কয়েকটি আকর্ষণীয় স্থাপনা। ডিসি থিম পার্কটি নারায়ণগঞ্জের ইতিহাস, ঐতিহ্য ও ইকোট্যুরিজমের উন্নয়নে অনন্য ভূমিকা পালন করবে বলে সকলের বিশ্বাস।

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ