আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নারীর সঙ্গে আপত্তিকর ভিডিওধারণ করে হুমকি, গ্রেপ্তার ৬

news-image

রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে নারীসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) গোয়েন্দা শাখার তেজগাঁও বিভাগ। গতকাল মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত দক্ষিণ বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার ডিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন বদিউজ্জামান শাহীন (৪০), মিজানুর রহমান (৪৫), ফয়সাল আহম্মেদ (২৩), কামরুজ্জামান সোহেল (৩২), সাইফুল ইসলাম ইমরান (৩১) ও বীথি আক্তার সোমা (২৬)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসামিদের গ্রেপ্তার করেছে ডিএমপি গোয়েন্দা শাখার তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্যাংকের পাঁচটি এটিএম কার্ড, বাংলাদেশ পুলিশের উপপরিদর্শক পদমর্যাদার র‌্যাঙ্ক ব্যাজসহ ইউনিফর্ম, বেল্ট ও ফিল্ড ক্যাপ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২২ ফেব্রুয়ারি রাত ৮টায় খিলগাঁও থানার তিলপাপাড়া এলাকার উত্তরণ ক্লাবের কাছ থেকে ভিকটিম রনিকে কয়েকজন লোক জোরপূর্বক টেনে-হিচড়ে একটি বাড়িতে নিয়ে যায়। তারা নিজেদের পুলিশ সদস্য পরিচয় দিয়ে ভয়-ভীতি দেখায় এবং তাদের সহযোগী নারী সদস্যের সঙ্গে আপত্তিকর ভিডিওধারণ করে। এরপর তারা রনিকে মারধর করে মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং তাঁর কাছে এক লাখ টাকা দাবি করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রনির কাছে দাবিকৃত টাকা না দিলে তাঁর পরিবারকে সামাজিকভাবে অপদস্থ করবে বলে হুমকি দেয় আসামিরা। ভিকটিম বাধ্য হয়ে ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড ও রকেট অ্যাপস থেকে ৯০ হাজার টাকা দেন। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে ৮ মার্চ খিলগাঁও থানায় মামলা করা হয়। তারপর মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা শাখার তেজগাঁও বিভাগ।

তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে দক্ষিণ বনশ্রী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা মামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু