আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাসিক ৭নং ওয়ার্ডে নির্বাচনী মাঠ জরিপে সবার চেয়ে এগিয়ে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল মিষ্টি কুমড়া মার্কা

news-image

নিজস্ব প্রতিবেদক নারায়ণগন্জঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল মিষ্টি কুমড়া মার্কা বিজয়ী হবেন বলে এলাকাবাসী জরিপে উঠে আসে।গত ১১ ও ১২ জানুয়ায়ী বিভিন্ন এলাকা কদমতলী, নয়াপাড়া,কদমতলী উত্তর পাড়া,দক্ষিণ পাড়া,কদমমতলী গ্যাস লাইন এলাকা ঘুরে ভোটারদের সাথে আলাপকালে জরিপে জানা যায়,বীর মুক্তিযুদ্ধের সন্তান মোহাম্মদ ফজলুল হক জুয়েলের মিষ্টি কুমড়া মার্কা প্রতীকের জোয়ার উঠেছে ।তিনি এবারও বিজয়ী হবে এই আশাংঙ্কা ভোটাদের মাঝে বিরাজ করছে এবং বিজয়ী নিশ্চিত হবে এই ধারনা করা হচ্ছে।তিনি এলাকার প্রত্যেকটি মহল্লা ঘুরে ঘুরে ভোটাদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন । ভোটাররা তাকে আশ্বাস প্রদানও করছেন। প্রত্যেকটি মহল্লা উঠান বৈঠক ও মতবিনিময় করে সবার মন জয় করেছেন।ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করে সবার চেয়ে এগিয়ে আছেন। এলাকাবাসী তাকে মিষ্টি কুমড়া মার্কা প্রতীক নির্বাচিত করবে এই প্রত্যাশা সকলের মনে প্রাণে।

নাসিক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল বলেন, মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই,আমি জলাবদ্ধতা নিরসনে কাজ করে উপযোগী করে দিব আমাকে মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন। এ ওয়ার্ডের যেসকল কাজ বাকী আছে সেগুলো করার সুযোগ দিন।আমি আপনাদের সাথে আছি থাকব। আপনারা ১৬ জানুয়ারি ইভিএম ভোটের মাধ্যমে মিষ্টি কুমড়া মার্কা ভোট দিয়ে নির্বাচনে বিজয়ী করলে আমি ওয়ার্ডে যে সকল সমস্যা আছে তা সমাধান করে দিব ইনশাল্লাহ।নাসিক ৭নং ওয়ার্ডের এলাকার মানুষের কাছে মিষ্টি কুমড়া মার্কার ভোট প্রার্থনা ও সহযোগীতা কামনা করেন।

এ জাতীয় আরও খবর