আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাসিক ৭নং ওয়ার্ডে বিজয়ের পথে হাটছেন কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল

news-image

নিজস্ব প্রতিবেদক নারায়ণগঞ্জ : আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল মিষ্টি কুমড়া মার্কা বিজয়ের পথে হাটছেন।গত ১৩ জানুয়ায়ী বিভিন্ন এলাকা কদমতলী, নয়াপাড়া,কদমতলী উত্তর পাড়া,দক্ষিণ পাড়া,কদমমতলী গ্যাস লাইন এলাকায় গনসংযোগ করেন। এলাকায় ঘুরে ভোটারদের সাথে আলাপকালে জরিপে জানা যায়,বীর মুক্তিযুদ্ধের সন্তান মোহাম্মদ ফজলুল হক জুয়েলের মিষ্টি কুমড়া মার্কা প্রতীকের গনজোয়ার উঠেছে ।তিনি এবারও বিজয়ী হবেন এই আশাংঙ্কা ভোটাদের মাঝে বিরাজ করছে এবং বিজয়ী নিশ্চিত হবে এই ধারনা করা হচ্ছে।
তিনি এলাকার প্রত্যেকটি মহল্লা ঘুরে ঘুরে ভোটাদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন । ভোটাররা তাকে আশ্বাস প্রদানও করছেন। প্রত্যেকটি মহল্লা উঠান বৈঠক ও মতবিনিময় করে সবার মন জয় করেছেন।ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করে সবার চেয়ে এগিয়ে আছেন। এলাকাবাসী তাকে মিষ্টি কুমড়া মার্কা প্রতীক নির্বাচিত করবে এই প্রত্যাশা সকলের মনে প্রাণে।

নাসিক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল বলেন, মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই,আমি জলাবদ্ধতা নিরসনে কাজ করে উপযোগী করে দিব আমাকে মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন। এ ওয়ার্ডের যেসকল কাজ বাকী আছে সেগুলো করার সুযোগ দিন।আমি আপনাদের সাথে আছি থাকব। আমি যে সকল প্রতিশ্রুতি দিয়েছে তা পালন করব। আপনারা ১৬ জানুয়ারি ইভিএম ভোটের মাধ্যমে মিষ্টি কুমড়া মার্কা ভোট দিয়ে নির্বাচনে বিজয়ী করলে আমি ওয়ার্ডে যে সকল সমস্যা আছে তা সমাধান করে দিব ইনশাল্লাহ।নাসিক ৭নং ওয়ার্ডের এলাকার মানুষের কাছে মিষ্টি কুমড়া মার্কার ভোট প্রার্থনা ও সহযোগীতা কামনা করেন।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার