আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাসিক ৭নং ওয়ার্ডে বিজয়ের পথে হাটছেন কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল

news-image

নিজস্ব প্রতিবেদক নারায়ণগঞ্জ : আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল মিষ্টি কুমড়া মার্কা বিজয়ের পথে হাটছেন।গত ১৩ জানুয়ায়ী বিভিন্ন এলাকা কদমতলী, নয়াপাড়া,কদমতলী উত্তর পাড়া,দক্ষিণ পাড়া,কদমমতলী গ্যাস লাইন এলাকায় গনসংযোগ করেন। এলাকায় ঘুরে ভোটারদের সাথে আলাপকালে জরিপে জানা যায়,বীর মুক্তিযুদ্ধের সন্তান মোহাম্মদ ফজলুল হক জুয়েলের মিষ্টি কুমড়া মার্কা প্রতীকের গনজোয়ার উঠেছে ।তিনি এবারও বিজয়ী হবেন এই আশাংঙ্কা ভোটাদের মাঝে বিরাজ করছে এবং বিজয়ী নিশ্চিত হবে এই ধারনা করা হচ্ছে।
তিনি এলাকার প্রত্যেকটি মহল্লা ঘুরে ঘুরে ভোটাদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন । ভোটাররা তাকে আশ্বাস প্রদানও করছেন। প্রত্যেকটি মহল্লা উঠান বৈঠক ও মতবিনিময় করে সবার মন জয় করেছেন।ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করে সবার চেয়ে এগিয়ে আছেন। এলাকাবাসী তাকে মিষ্টি কুমড়া মার্কা প্রতীক নির্বাচিত করবে এই প্রত্যাশা সকলের মনে প্রাণে।

নাসিক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল বলেন, মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই,আমি জলাবদ্ধতা নিরসনে কাজ করে উপযোগী করে দিব আমাকে মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন। এ ওয়ার্ডের যেসকল কাজ বাকী আছে সেগুলো করার সুযোগ দিন।আমি আপনাদের সাথে আছি থাকব। আমি যে সকল প্রতিশ্রুতি দিয়েছে তা পালন করব। আপনারা ১৬ জানুয়ারি ইভিএম ভোটের মাধ্যমে মিষ্টি কুমড়া মার্কা ভোট দিয়ে নির্বাচনে বিজয়ী করলে আমি ওয়ার্ডে যে সকল সমস্যা আছে তা সমাধান করে দিব ইনশাল্লাহ।নাসিক ৭নং ওয়ার্ডের এলাকার মানুষের কাছে মিষ্টি কুমড়া মার্কার ভোট প্রার্থনা ও সহযোগীতা কামনা করেন।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট