আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাসিক ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হাজী মোঃমহসীন শেখের গনসংযোগে

news-image

নিজস্ব প্রতিবেদক ঃআসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হাজী মোঃ মহসীন শেখের লাটিম প্রতীকের পক্ষে গনসংযোগ করেন এলাকাবাসী প্রচারনায় মাঠে নেমেছে। গত ৩০ ডিসেম্বর সকালে তারা লাটিম মার্কা প্রতীকের পক্ষে বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে ভোট প্রার্থনা ও মতবিনিময় করে লাটিম মার্কায় ভোট প্রার্থনা করেন।
এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ লাটিম প্রতীক নিয়ে এলাকায় হাজী মোঃ মহসীন শেখ গনসংযোগে অংশ গ্রহন করেন। তার সঙ্গে এলাকার জনগন লাটিম মার্কা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন। মানুষ আর ভুমি দস্যু, চাদাঁবাজ , মাদকব্যবসায়ী ,জোয়ারী কে পছন্দ করে না ।তারা ভোটের মাধ্যমে এ সকলকে প্রত্যাক্ষন করবে । এলাকাবাসী লাটিম প্রতীকে নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সৎ যোগ্য হাজী মোঃ মহসীন পক্ষে তারা ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় কদমতলী ,কদমতলী উত্তর ,দ্ক্ষিন , নয়াপাড়া, গ্যাস লাইনসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় ভোটাররা তাকে লাটিম মার্কায় ভোট দেওয়ার আশ্বাস দেন।
মহসীন শেখ গনসংযোগ কালে বলেন, আমি এলাকার উন্নয়নের পক্ষে আছি ,আপনারা সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন । এলাকাবাসীকে বলতে চাই যারা বিভিন্ন অপরাধের সাথে জড়িত তাদেরকে ভোট দিবেন না। আমি আধুনিক ওয়ার্ডে পরিনত করব। ওয়ার্ডের জলাবদ্ধতা দূর করে দিব। ১৬ জানুয়ারী লাটিম মার্কায় ইভিএম ভোটের মাধ্যমে নাসিক ৭ নং কাউন্সিলর প্রার্থী হাজী মোঃ মহসীন শেখকে বিজয়ী করতে এলাকার মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করেন।

এ জাতীয় আরও খবর