আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাসিক ৮ ওয়ার্ড মধুঘর যুব সমাজের আলোচনা সভায় বক্তারা রুহুল আমিন মোল্লাকে হ্যাটট্রিক কাউন্সিলর দেখতে চায়

news-image

নিজস্ব প্রতিবেদক নারায়ণগন্জ :আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮ নং ওয়ার্ডে মধুঘর যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগে এলাকার নারী-পুরুষ এলাকাবাসীদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল( ১৯ নভেম্বর ) বিকাল ৩ টায় সময় কিবরিয়া ও সিকিম আলীর বাড়ির সংলগ্ন রাস্তায় এ মতবিনিময় ও নির্বাচনী প্রস্তুতি মূলক আলোচনা সভা হয়েছে।
নির্বাচনী সভায় এলাকাবাসী গর্জে উঠেছে আবারও কাউন্সিলর রুহুল আমিন মোল্লা কে হ্যাটিট্রিক এর পক্ষে ওয়ার্ডবাসী মাঠে নেমেছে,তারা সবাই আবারও কাউন্সিলর রুহুল আমিন মোল্লাকে ৩য় বার কাউন্সিলর হিসাবে দেখতে চায়।মধুঘর যুব সমাজের পক্ষে কাউন্সিলর রুহুল আমিনকে ফুলের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠান কার্যক্রম শুরু করেন।
নির্বাচনী প্রস্তুতি মূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মহসীন ভুইয়ার ভাই সাইফুল ইসলাম ভুইয়া মধুঘর আলোচনা সভায় বলেন, ওয়ার্ডের প্রত্যেকটি মহল্লায় রুহুল আমিন মোল্লার উন্নয়ন দেখে মুগ্ধ এলাকাবাসী তার নির্বাচনে দলমত নির্বাশেষে তার পক্ষে নেমেছে। আমি তার উন্নয়নে মুগ্ধ এজন্য আমার ভাইয়ের পক্ষে কাজ না করে কাউন্সিলর রুহল আমিনের পক্ষে মাঠে নেমেছি। তাকে ৩ য় বারের মত নির্বাচনে পাশ করিয়ে ঘরে ফিরব। তার এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে তাকে প্রয়োজন। আমি ভুইয়া পাড়া ভোট কেন্দ্র তাকে এবার বিজয়ী ঘোষনা করে উপহার দিব।আপনারা মধুঘর বাসী আপনাদের কেন্দ্র বিজয়ী করবেন।
মধুঘর নির্বাচনীর প্রস্তুতি মূলক সভায় উপস্থিত ছিলেন বর্তমান সফল কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা, যুবলীগ নেতা সাইফুল ইসলাম ভূ’ইয়াসহ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচানা সভায় বর্তমান সফল ও দুইবারের নির্বাচিত কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আমি রাজনীতি করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ মাটি ও মানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ সাংসদ এ কেএম শামীম ওসমানের এবং মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী তাদের দিক নির্দেশনা মেতাবেক আমার ওয়ার্ডে উন্নয়ন কাজ অব্যাহত রাখব।আপনারা আমাকে সহযোগিতা করবেন।আমি আপনাদের সেবা দিয়ে যাব।এ কে এম শামীম ওসমানের দিক নির্দেশনা তার নেতৃত্বে বিভিন্ন মিছিল মিটিং একনিষ্ঠ কর্মী হিসাবে রাজনীতি ও কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশ কে উন্নয়নের রোল মডেল বানাতে চেষ্ঠা করে যাচ্ছেন। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। আমাকে আপনারা সুযোগ করে দিলে আমি অসমাপ্ত কাজ গুলো সম্পূর্ন করে দিবো। আমি আপনাদের সেবক হিসাবে থাকতে চাই। নির্বাচনী সালাম ও দোয়া সর্মথন কামনা করছি।