আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নাসিক ৮ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা করাত মার্কা মাঠ জরিপে আবারও কাউন্সিলর হতে যাচ্ছেন

news-image

নিজস্ব প্রতিবেদক নারায়ণগন্জঃ আসন্ন নারায়ানগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ২ বারের সফল কাউন্সিলর মোঃ রুহল আমিন মোল্লা মাঠ জরিপে করাত মার্কা সবার চেয়ে এগিয়ে রয়েছেন।প্রতিটি মহল্লায় রুহুল আমিন মোল্লা করাত মার্কা গন জোয়ার উঠেছে। রবিবার(১২ জানুয়ারি )জনসংযোগ গনজোয়ারে রুপ নিয়েছেন এলাকার মানুষ তার এ উন্নয়ন করায় এলাকার সকল ভোটাররা তার গণসংযোগ তার পক্ষে মাঠে নেমেছেন। মানুষের এ ভালোবাসা ও সমর্থন আমার প্রতি তা দেখে আমি মুগ্ধ ।

নাসিক নির্বাচনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রহুল আমিন মোল্লা করাত মার্কা হ্যাটট্রিক নিশ্চিত করার লক্ষে এলাকার ভোটাররা মাঠে কাজ করে যাচ্ছেন । তার পক্ষে মুক্তিযোদ্ধারা যারা দেশ স্বাধীন করতে বিজয় লাভ করেন তারা এ ক্লিন ইমেজ স্বাধীনতা চেতনার মুক্ত মনা মানুষ রুহুল আমিন মোল্লা করাত মার্কার জন্য ঘরে ঘরে ভোট প্রার্থনা করছেন । তাকে ২০২২ সালের ১৬ জানুয়ারি রবিবার ইভিএম ভোটের মাধ্যমে আবারও প্রমাণ করবে ওয়ার্ডবাসী সফল ২বারের কাউন্সিলর এবং তৃতীয় বারের মত জয় নিশ্চিত করবে ভোটররা প্রমাণ করবে এই প্রত্যাশা ওয়ার্ডবাসীর প্রতি।
রুহুল আমিন মোল্লা বলেন, জনগনের ভালোবাসায় ও সমর্থন আমার প্রতি রয়েছে তারা আবারও ভোটের মাধ্যমে প্রমাণ করবে আমি নিশ্চিত। যে সকল কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো করার সুযোগ করে দিবে।আমি ভোটারদের কাছে করাত মার্কা ভোট প্রার্থনা কামনা করেন।

এ জাতীয় আরও খবর