আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নিখোঁজের ৩ দিন পর টয়লেটের ট্যাংকিতে শিশুর লাশ

news-image

দিনাজপুরের বীরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর বাড়ির পাশে টয়লেটের ট্যাংকির ভিতর থেকে মোছা. নুসরাত নামে সাড়ে ৫ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে।
মোছা. নুসরাত উপজেলার মোহনপুর ইউনিয়নের চকদফর গ্রামের মো. মিলন রহমান খোরশেদের মেয়ে।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এর আগে গত মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি হতে নিখোঁজ হয় সে।
মোহনপুর ইউনিয়ন পরিষদ সদস্য মো. হামিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার দুপুরে নিজবাড়িতে খেলার একপর্যায়ে শিশু নুসরাতকে খুঁজে পাওয়া যচ্ছিল না। পরিবারের লোকজন সম্ভাব্য সব স্থানে খোঁজ নেওয়ার পর কোথাও না পেয়ে রাতেই এ বিষয়ে বীরগঞ্জ থানায় জিডি করেন নিখোঁজ নুসরাতের মামা মো. নজরুল ইসলাম। এদিকে নুসরাতের সন্ধান চেয়ে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়।
এরপরও নুসরাতের সন্ধান না পাওয়ায় সন্দেহবশত বৃহস্পতিবার সকাল হতে পরিবারের লোকজন বাড়ির আশপাশের সবার টয়লেটের ট্যাংকির ভিতরে খোঁজ নিতে শুরু করেন। এর একপর্যায়ে ওমর আলী (৫৫) নামে প্রতিবেশীর রিং-স্ল্যাব দিয়ে তৈরিকৃত টয়লেটের ট্যাংকির ভিতর থেকে নুসরাতের মৃতদেহ উদ্ধার করা হয়।
বিয়য়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করা হলে পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৃতদেহ থানায় নিয়ে যায়। এ সময় একই এলাকার সফের আলীর ছেলে মো. আব্দুস সালাম (২২) এবং তার স্ত্রী মোছা. মৌসুমীকে (১৯) আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক তদন্তে মৃতদেহের শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মৃতদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনার মোটিভ উদ্ধারে কাজ শুরু করেছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল হতে দুজনকে নিয়ে আসা হয়েছে।

এ জাতীয় আরও খবর

নির্বাচনী বিরোধে প্রাণ গেল ১ জনের

এসআই ফখরুল কাণ্ডে অতিষ্ঠ এক ‘মা’!

৩৫ বছর বয়সী একজন রাজনৈতিক নেত্রী স্কুল পোশাকে আন্দোলন করছেন: তথ্যমন্ত্রী

৬ ছাত্র হত্যার ফাঁসির আসামিকে নৌকার মনোনয়ন, পরে প্রত্যাহার

ইরানের বন্দরে পাকিস্তানের ৩ যুদ্ধজাহাজ

নভেম্বরে ১ লাখের বেশি কর্মী বিদেশ গেছেন

দুই ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় ঢাবি অধ্যাপকের মৃত্যু

ছাইয়ে তলিয়ে গেছে গ্রাম, চাপা পড়েছে গাড়ি

ঘূর্ণিঝড় জাওয়াদ: কয়রায় বেড়িবাঁধ ভেঙে দুই গ্রাম প্লাবিত

অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে, যা বললেন আদালত

সন্তান বিক্রি করতে যাওয়া সেই বাবা পেলেন অটোরিকশা

মৃত ভেবে সীমান্তে শাহাজানকে ফেলে দিয়েছিল মামারা