আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নির্দিষ্ট সময়েই ছাড়ছে বেশিরভাগ ট্রেন

news-image

শুক্রবার (২৯ এপ্রিল) ঈদযাত্রার তৃতীয় দিনে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে নির্ধারিত শিডিউল অনুযায়ী ছেড়ে গেছে বেশিরভাগ ট্রেন। সকাল থেকে ২০ জোড়া ট্রেন কমলাপুর রেলস্টেশন ছেড়ে গেছে। এ সময় প্রতিটি বগিতে ছিল যাত্রী চাপ। বিনা টিকেটে যাত্রীর সংখ্যা ছিল চোখে পড়ার মতো।

কমলাপুর রেলস্টেশন ঘুরে দেখা গেছে নীলসাগর এক্সপ্রেস ও সুন্দরবন এক্সপ্রেস দেড় ঘণ্টা দেরিতে কমলাপুর রেলস্টেশন ছেড়ে গেছে। এছাড়া সব ট্রেন নির্ধারিত সময়ে ছেড়েছে।

আরবি নামে যাত্রী বলেন, নির্ধারিত সময়ের আগেই স্টেশনে এসে অপেক্ষা করেছি। ভেবেছিলাম ট্রেন দেরি হবে হয়তো। তবে নির্ধারিত সময়ে ট্রেন ছাড়ছে এটাই বড় স্বস্তির।

আকাশ নামে আরেকজন বলেন, অগ্রিম টিকিট কাটার জন্য ঝামেলা পোহাতে হয়েছে তবে এবার মনে হচ্ছে বাড়ি যেতে দেরি হবে না। এখন পর্যন্ত ট্রেনের শিডিউল ঠিক আছে। এভাবে থাকলে নির্ধারিত সময়ে বাড়ি পৌঁছাবো।
কমলাপুর রেলস্টেশনের ভারপ্রাপ্ত ম্যানেজার আমিনুল ইসলাম বলেন, ঈদ উপলক্ষে বিশেষ ৬ জোড়া ট্রেন চলছে। আজ সারাদিনে ১২২টি ট্রেন ঢাকা স্টেশন থেকে আসবে এবং যাবে। যাত্রাপথ অনেক দূর হওয়ায় যাত্রী উঠানামা ও বিরতিতে কিছু সময় অতিরিক্ত ব্যয় হওয়ায় ট্রেন আসতে যেতে দেরি হয়। তবে শিডিউল যেন ঠিক থাকে সে বিষয়ে আমরা কাজ করছি

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে