আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নেইমারকে ফেরাতে আবার চেষ্টা চালাবে বার্সেলোনা

news-image
সবশেষ দল-বদলে বেশ কয়েকবার চেষ্টা করে নেইমারকে ফেরাতে ব্যর্থ হওয়া বার্সেলোনা আসছে গ্রীষ্মকালীন দল-বদলে আবারও চেষ্টা চালাবে বলে জানা গেছে। তারকা এই ফরোয়ার্ডকে ফিরে পেতে পিএসজিকে নতুন করে প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিচ্ছে কাতালান ক্লাবটি।

সবশেষ দল বদলে নেইমারকে ফিরিয়ে আনার খুব কাছে চলে গিয়েছিল বার্সেলোনা। সাবেক ক্লাবে ফেরার ব্যাপারে আগ্রহের কথা প্রকাশ্যেই জানিয়েছিলেন ব্রাজিলিয়ান এই ফুটবলার। কিন্তু বার্সেলোনার কোনো প্রস্তাবেই সম্মত হয়নি পিএসজি। শেষ মুহূর্তে থেকে যায় নেইমারের দল-বদল।

গোল ডটকম জানিয়েছে, আসছে দল-বদলে নেইমারকে ফেরানোই আবার মূল টার্গেট হিসেবে রেখেছে বার্সেলোনা। গোলডটকম বলছে নেইমারের জন্য ২ কোটি ২২ লাখ ইউরো প্রস্তাব করবে কাতালান ক্লাবটি।

সবশেষ দল-বদলের সময় পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বার্সেলোনার কাছে নেইমারের জন্য ২ কোটি ২২ লাখ ইউরো চেয়েছিলেন। কিন্তু বার্সেলোনা তাতে রাজী হয়নি। মৌসুম শেষে একই অর্থে পিএসজি ২৭ বছর বয়সী এই ফুটবলারকে ছাড়তে রাজী হবে কি-না সেটাই প্রশ্ন।

২০১৭ সালে পিএসজিতে পাড়ি জমানোর আগে সব ধরনের প্রতিযোগিতায় ১৮৬ ম্যাচে করেন ১০৫টি গোল। দুইবার জেতেন লা লিগা, একবার জেতেন চ্যাম্পিয়নস লিগ।

এ জাতীয় আরও খবর

নীলা হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

বিউটিশিয়ানকে নির্যাতন করে চুল কেটে দিলেন সাবেক স্বামীর স্ত্রী!

পাংশায় ৩৬ ডাকাত গ্রেপ্তার ডাকাতদলে আওয়ামী লীগ নেতা, চেয়ারম্যান প্রার্থী!

প্রতিপক্ষের হামলার ভয়ে চার মাস বাড়িছাড়া পরিবার

অন্যের ঘর ভেঙে সন্ত্রাসীদের নিয়ে ভুঁড়িভোজ, অভিযোগ স্কুলশিক্ষকের বিরুদ্ধে

ঢালাইয়ের ৭ দিনের মাথায় পিচ উঠে যাওয়া সড়ক পরিদর্শনে দুদক

সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

ধর্ষকসহ গ্রেপ্তার ৪ ঘিওরে ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির শিক্ষার্থী

শিবালয়ে দেবোত্তর সম্পত্তি দখল করে ভবন নির্মাণ করেছে কামরুল

অসংক্রামক রোগে মৃত্যুহার বেড়েছে সাড়ে চারশ’ কোটি টাকা জলে হৃদরোগজনিত কারণে ৩০ ক্যান্সারে ১২ শ্বাসযন্ত্রের রোগে ১০ ও অন্যান্য অসংক্রামক রোগে মৃত্যু ঘটে ১২ শতাংশ মানুষের * কাগজেকলমে প্রশিক্ষণ সেমিনার ও মুদ্রণ দেখিয়ে অর্থ ব্যয় * অনিয়ম হয়ে থাকলে ব্যবস্থা নেয়া হবে -মহাপরিচালক

অবৈধ গ্যাস সিলিন্ডার দোকানে অভিযান, জরিমানা

দল থেকে বহিষ্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা!