আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় এসআই নিহত

news-image

নেত্রকোনার বারহাট্টা থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান হাবিব সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে নেত্রকোনার সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের সতশ্রী এলাকায় এ ঘটনা ঘটে।
পরে গুরুতর আহত অবস্থায় তাকে ময়নসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত পুলিশের এসআই হাবিব ময়মনসিংহের ধোবাউরা উপজেলার স্থায়ী বাসিন্দা। গত এক বছর আগে এক ছেলে ও এক মেয়ে রেখে তার স্ত্রী মারা গেছেন। তিনি নেত্রকোনার বারহাট্টা থানায় কর্মরত ছিলেন।

বারহাট্টা থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এসআই হাবিব বৃহস্পতিবার রাতে জেলা শহর থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল বারহাট্টা যাচ্ছিলেন। এসময় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনা ইউনিয়নের সতরশ্রী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী একটি রিকশা ভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছিটকে পড়ে রিকশা ভ্যানের চাপায় ঘটনাস্থলেই এসআই হাবিবুর রহমান গুরুতর আহত হন।
স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়মনসিংহে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এদিকে গত ৫ আগস্ট চট্টগ্রামে মাইক্রোবাস চাপায় পুলিশের এক কনস্টেবল নিহত হয়। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী থানার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মহাসড়কে চালু চেকপোস্টে থামানোর সংকেত দেওয়া হয়েছিল মাইক্রোবাসটিকে। কিন্তু সংকেত না মেনে সেটি সড়কের একপাশে দাঁড়ানো দুই কনস্টেবলকে চাপা দিয়ে এগিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান কনস্টেবল রাব্বি ভূঁইয়া (২৬)। তার বাড়ি নরসিংদী জেলায়। নিহত রাব্বি হাইওয়ে পুলিশের দোহাজারী থানায় কর্মরত ছিলেন।

এর আগে চলতি বছরের ১১ জুন চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় মাইক্রোবাস চাপায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) কাজী মো. সালাউদ্দিন নিহত হন।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার