আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নেশার টাকা না পেয়ে তিন শিশুসন্তানের মুখে বিষ, একজনের মৃত্যু

news-image

গোপালগঞ্জের মুকসুদপুরে পারিবারিক কলহ ও নেশার টাকা না দেওয়ায় তিন শিশুসন্তানকে জোর করে বিষপান করিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে মাদকাসক্ত পাষণ্ড পিতা আলম শেখের (৪০) বিরুদ্ধে। শনিবার এক শিশুর মৃত্যু হয়েছে।
বুধবার রাতে উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে এ অমানবিক ও নৃশংস ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় সিয়াম শেখ (১০), যমজ হাসান শেখ (৩) ও হোসেন শেখকে (৩) ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় হোসেন (৩) মারা যায়। বাকি দুই শিশুর অবস্থাও আশঙ্কাজনক।
এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ মাদকাসক্ত পিতা আলম শেখকে গ্রেফতার করে গোপালগঞ্জ আদালতে প্রেরণ করেছে।
পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও নেশার টাকা না দেওয়ার জের ধরে মাদকাসক্ত আলম শেখ (৪০) স্ত্রী সিমা বেগমকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়ে তিন সন্তানকে জোর করে কীটনাশক খাইয়ে দেয়। পরে স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করেন। কিন্তু তাদের আর্থিক অবস্থা খারাপ থাকায় ফরিদপুর নিতে না পারায় স্থানীয়দের সহায়তা তিন দিন পর ১৩ নভেম্বর শনিবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে সিয়াম শেখ (১০), হাসান শেখ (৩) ও হোসেন শেখকে (৩) ভর্তি করা হয়। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় শিশু হোসেন শেখ (৩) মারা যায়।
শিশু তিনটির মা সিমা বেগম (৩০) জানান, তার স্বামী আলম শেখ মাদকাসক্ত। তার কাছে নেশার টাকা চাইলে না দেওয়ায় তাকে ব্যাপক মারধর করে বাড়ি থেকে বের করে শিশু তিনটিকে পানিতে বিষ মিশিয়ে জোর করে পান করিয়ে হত্যার চেষ্টা করে। শনিবার রাতে ফরিদপুর হাসপাতালে হোসেন নামে আমার এক সন্তান মারা যায়।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এবং মাদকাসক্ত হওয়ায় নিজ ইচ্ছায় তিন সন্তানকে হত্যার উদ্দেশ্যে বিষপান করিয়ে হত্যার চেষ্টা করে। এর মধ্যে হোসেন নামে এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে মাদকাসক্ত আলম শেখকে গ্রেফতার করে গোপালগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ