আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নৈশপ্রহরীকে খুন করে গোডাউনে ডাকাতি

news-image

রংপুর সদর উপজেলার ভুরারঘাট বাজার থেকে জহুরুল হক ভোলা (৬০) নামে এক নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে সদ্যপুস্করিণী ইউনিয়নের ওই বাজার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ‘গোডাউনে ডাকাতির সময় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে’- রংপুর সদর থানার ওসি সাজেদুল ইসলাম এ তথ্য জানান।

পুলিশ ও স্থানীয়রা জানান, জহুরুল হক পেশায় ভ্যানচালক। ভুরারঘাট বাজারের পাশে তার বাড়ি। দিনে ভ্যান চালালেও রাতে ওই বাজারের ফরহাদ হোসেন নামে এক ব্যবসায়ীর গোডাউন পাহারা দিতেন জহুরুল। শুক্রবার রাতের কোনো একসময় দুর্বৃত্তরা তার গলা কেটে হত্যার পর মরদেহ ফেলে রাখে। শনিবার সকালে স্থানীয় লোকজন বাজারে এসে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

গোডাউন মালিক ফরহাদ হোসেন জানান, তার গোডাউনে ধান ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ছিল। দুর্বৃত্তরা ডাকাতির উদ্দেশ্যে তাকে গলা কেটে হত্যা করে গোডাউনে থাকা ফাইল কেবিনেট ভেঙে সেখানে থাকা নগদ অর্থ লুট করে নিয়ে যায়।

ওসি সাজেদুল ইসলাম বলেন, পরিচিতি কেউ তাকে ডেকে বাইরে নিয়ে আসে। কারণ সে গোডাউনের ভেতরে গেট বন্ধ করে ঘুমিয়ে থাকে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিষয়টি পুলিশ গুরুত্বের সাথে খতিয়ে দেখছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আমতলীতে বিনা বাধায় খাসের জায়গা দখল

ভারত থেকে দেশে ঢুকছে পেঁয়াজবোঝাই ৩০০ ট্রাক

বিকল্প চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু

দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

সাভারে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫

পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে: ওবায়দুল কাদের

ওয়াহিদা খানমকে ওএসডি

বগুড়ায় থেমে নেই নদী থেকে বালু উত্তোলন

মাদ্রাসার ম্যানেজিং কমিটি অনুমোদনে অনিয়মের অভিযোগ

কুষ্টিয়ায় গৃহবধূকে ‘হত্যা’, বিচারের দাবিতে মানববন্ধন

বাংলাদেশ হিন্দু মহাজোট মানিকগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধ

বালিয়াখোড়া ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সজীব ও সুজন পোদ্দার সম্পাদক নির্বাচিত