আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নোয়াখালীতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ

news-image

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সাগর সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ায় বাসায় ঢুকে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ছাড়া বরগুনা ও ভোলার চরফ্যাশনে দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এসব ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ফরিদপুরের নগরকান্দায় গণধর্ষণের মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-
নোয়াখালী ও সোনাইমুড়ী : ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার ছওগাঁ ইউনিয়নের নাজিরপুর গ্রামের নূর মোহাম্মদ সর্দারের ছেলে সাগর সর্দারের সঙ্গে মোবাইলে সোনাইমুড়ীর কাশিপুরের ওই কিশোরীর পরিচয় হয়। পরে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিশোরী রাজি না হওয়ায় সাগর তার ওপর ক্ষীপ্ত হয়ে ওঠে। শুক্রবার বিকালে ওই কিশোরী নিজের বাড়ি থেকে নানাবাড়ি যাওয়ার পথে কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে ধর্ষণ করে। সোনাইমুড়ী থানার ওসি তৌহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় মামলা করেছেন।

বরগুনা : ভুক্তভোগী কিশোরী জানায়, বৃহস্পতিবার বৈকালিন বাজারে নানাবাড়িতে বেড়াতে যায় দশম শ্রেণির ওই ছাত্রী। রাতে প্রেমিক রাব্বি তাকে ফুসলিয়ে ঘর থেকে বের করে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে ছাত্রীর স্বজনরা রাব্বিকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে। অভিযুক্ত রাব্বি বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকুগাছিয়া গ্রামের আবদুল হক মিয়ার ছেলে। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম জানান, অভিযুক্ত রাব্বিকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছে।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এলাকায় বৃহস্পতিবার রাতে বাসায় ঢুকে সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বখাটে আল আমিন পারভেজকে গ্রেফতার করেছে। কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুর রহমান জানান, মাদ্রাসায় আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে বখাটে পারভেজ তাকে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন বাবা-মায়ের অনুপস্থিতিতে বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে। শুক্রবার সকালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

চরফ্যাশন দক্ষিণ (ভোলা) : চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর গ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আল আমীন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, রসুলপুর ২নং ওয়ার্ডে প্রবাসী আমিন মহাজন ওরফে রুহুল আমীনের ছেলে আল আমীন একই এলাকার ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে বুধবার রাতে ধর্ষণ করে। শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, আল আমীনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

কোনাবাড়ী ও কাশিমপুর : গাজীপুর মহানগরের কোনাবাড়ী মেট্রো থানার আমবাগ এলাকা থেকে বৃহস্পতিবার রাতে শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ আমবাগ বাংলালিংক টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। হেলাল নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রাম এলাকার আশরাফুল ইসলামের ছেলে।

নগরকান্দা (ফরিদপুর) : সালথায় গণধর্ষণ মামলার পাঁচ আসামিকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো-সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাঠসালথা গ্রামের চুন্নু শেখের ছেলে হোসাইন শেখ, মৃত জয়নাল মোল্যার ছেলে হোসেন মোল্যা, মৃত মান্নান মোল্যার ছেলে রেজাউল মোল্যা, রশিদ মোল্যার ছেলে জাকির মোল্যা, সেমেল ফকিরের ছেলে রবিউল ফকির। সালথা থানার ওসি আসিকুজ্জামান বলেন, শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল

নারায়ণগঞ্জে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ র‌্যাবের জালে তেল চোর চক্রের ২ সদস্য