আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্রসহ যুবক আটক

news-image

নোয়াখালীর সোনাএর আগে, আজ সকাল পৌনে ১০ টায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বাচারগাঁ ভোট কেন্দ্রের পশ্চিম পাশে শহীদুল ইসলামের বাড়ির পাশের ঝোপ থেকে পরিত্যক্ত অবস্থায় দেশে তৈরি আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম পিপিএম জানান, উপজেলার চাষীরহাট ইউনিয়নের রথী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দক্ষিণ পাশ থেকে এক যুবককে অস্ত্রসহ আটক করা হয়।
উল্লেখ্য, পঞ্চম ধাপে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ১০ টি ও চাটখিল উপজেলার ৮ টি এবং বেগমগঞ্জ উপজেলার ১ টি সহ মোট ১৯ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে উৎসাহ উদ্দীপনার মধ্যে আজ ভোট গ্রহণ চলছে। এর মধ্যে ৮টি ইউনিয়নে ইভিএমে এবং ১১ টি ইউনিয়নে ব্যালট পেপারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। পুরুষের তুলনায় নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়।ইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নের রথী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দক্ষিণ পাশ থেকে অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়েছে। আটক মো. রবিন (২৮) সোনাইমুড়ী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ভানুয়াই গ্রামের মোহাম্মদ হানিফের ছেলে।
পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহী রবিন সন্দেহভাজন আচরণ করায় তল্লাশি করার সময় দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে অস্ত্রসহ আটক করা হয়।