আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পরিবহন জগতের শ্রেষ্ঠ চাঁদাবাজ রাঙ্গা: কাদের

news-image

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, এই রাঙ্গা সেই রাঙ্গা। যে রাঙ্গাকে পৌরসভার মেয়র থেকে মন্ত্রী করেছে। আজকে সেই রাঙ্গা প্রধানমন্ত্রীকে বলে স্বৈরাচার। এরশাদ বিরোধী আন্দোলনের সেই নূর হোসেনকে বলেছে মাদকাসক্ত, ইয়াবাসক্ত। কোথা থেকে এনে এদেরকে মন্ত্রী বানায়, আমি বুঝি না। রাঙ্গা পরিবহন জগতের শ্রেষ্ঠ চাঁদাবাজ। পরিবহন জগতকে ধুয়ে মুছে খেয়েছেন আপনি। আজকে বড় বড় কথা বলেন।

বসুরহাট পৌরসভা কার্যালয়ের হলরুমে আজ শনিবার সকালে এক ‘জনাকীর্ণ’ সংবাদ সম্মেলনে আবদুল কাদের মির্জা এসব কথা বলেন। জাতীয় সংসদের চতুর্দশ অধিবেশনের সমাপনী দিনে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গার দেওয়া বক্তব্যের সমালোচনা করে এসব কথা বলেন তিনি। এ ছাড়া গতকাল রাতে ফেসবুক লাইভে এসেও এ বিষয়ে বক্তব্য দেন বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

আজ সংবাদ সম্মেলনে কাদের মির্জা বলেন, ‘বসুরহাটে জাতীয় পার্টির কোনো নেতাকে আহত করা হয়নি। তারা ঘটনাটি না জানিয়ে বা তদন্ত না করে বসুরহাটের রাজনীতি অস্থিতিশীলতা করার জন্য এ মিথ্যাচার করেছেন।’

কাদের মির্জা আরও বলেন, ‘আগামী সাত দিনের মধ্যে মশিউর রহমান রাঙ্গার এ বক্তব্য প্রত্যাহার ও তাদের দলের নেতা কোম্পানীগঞ্জের জাতীয় পার্টির সাধারণ সস্পাদক সাইফুল ইসলাম স্বপনের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে কোম্পানীগঞ্জে হরতাল, অবরোধ, বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসূচি দেওয়া হবে।’
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবু, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট শহিদুর রহমান তুহিন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার