আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পর্নো ভিডিও তৈরি করে সরবরাহ, আটক ৫

news-image

গোপনে নিষিদ্ধ পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে বিভিন্ন স্থানে সরবরাহের অভিযোগে জয়পুরহাটে ৫ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। শনিবার রাতে শহরের প্রধান সড়ক সংলগ্ন পাঁচুরমোড়, কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেট ও রেলগেট এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- জয়পুরহাটের সদর উপজেলার কড়ই-কাদিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোস্তাকিম হোসেন (২৪), পৌর এলাকার মাস্টারপাড়া মহল্লার আব্দুল লতিফের ছেলে রাজু (৩১), বুলুপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে মহিদুল ইসলাম (৩৩), চকগোপাল এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আবু দারদা (৩৫) ও পলিবাড়ি এলাকার বাপ্পা বর্মণের ছেলে পার্থ বর্মণ (২৪)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার তৌকির জানান, গোপনে নিষিদ্ধ পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে মোবাইল ফোন সেটসহ অন্যান্য ডিভাইসে ওই পর্নো ভিডিও সরবরাহ করার গোপন সংবাদ পেয়ে শনিবার রাতে শহরের প্রধান সড়ক সংলগ্ন পাঁচুরমোড়, কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেট ও রেলগেট এলাকায় আকস্মিক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পর্নোগ্রাফি ভিডিও তৈরি ও অন্যত্র সরবরাহের কাজে ব্যবহৃত ৭টি মনিটর, ৭টি সিপিইউ, ৭টি কি-বোর্ড, ৭টি মাউস, ১২টি হার্ড ডিস্কসহ বিভিন্ন ধরনের ২১টি ক্যাবল জব্দসহ ৫ জনকে হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।