আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পাঁচবিবিতে সড়কে তিন যানের সংঘর্ষ, পুলিশ সদস্যের মৃত্যু

news-image

জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেল, ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম কোরবান আলী। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল এবং গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন বলে পুলিশ জানিয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার শিমুলতলী এলাকায় জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্য জেলা সদরের চকবরকত ইউনিয়নের চক জগদিশপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে বলে ইউনিয়নের চেয়ারম্যান শাজাহান আলী নিশ্চিত করেন। এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার বেলা ১১টার দিকে পাঁচবিবি থেকে জয়পুরহাট অভিমুখী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়। গুরুতর আহত হন ৩ জন। তারা হলেন- ট্রাকের সহকারী পাঁচবিবি উপজেলার সরাইল গ্রামের মইদুল হোসেনের ছেলে মো. মোহন (২০), ব্যাটারিচালিত ইজিবাইকের চালক নিলতাপাড়া গ্রামের জামাত আলীর ছেলে মো. গোলজার হোসেন (৩৫) এবং ইজিবাইকের যাত্রী মৃধাপাড়া গ্রামের এফাজ উদ্দিনের ছেলে মো. জয়নাল হোসেন (৬০)। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, সড়ক দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এতে ৩ জন আহত হয়েছেন।

দুর্ঘটনাস্থলে থাকা পাঁচবিবি থানা পুলিশের এসআই আনিসুল বলেন, নিহত ব্যক্তি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল কোরবান। তিনি পুলিশের গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ