আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পাঁচবিবিতে সড়কে তিন যানের সংঘর্ষ, পুলিশ সদস্যের মৃত্যু

news-image

জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেল, ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম কোরবান আলী। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল এবং গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন বলে পুলিশ জানিয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার শিমুলতলী এলাকায় জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্য জেলা সদরের চকবরকত ইউনিয়নের চক জগদিশপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে বলে ইউনিয়নের চেয়ারম্যান শাজাহান আলী নিশ্চিত করেন। এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার বেলা ১১টার দিকে পাঁচবিবি থেকে জয়পুরহাট অভিমুখী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়। গুরুতর আহত হন ৩ জন। তারা হলেন- ট্রাকের সহকারী পাঁচবিবি উপজেলার সরাইল গ্রামের মইদুল হোসেনের ছেলে মো. মোহন (২০), ব্যাটারিচালিত ইজিবাইকের চালক নিলতাপাড়া গ্রামের জামাত আলীর ছেলে মো. গোলজার হোসেন (৩৫) এবং ইজিবাইকের যাত্রী মৃধাপাড়া গ্রামের এফাজ উদ্দিনের ছেলে মো. জয়নাল হোসেন (৬০)। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, সড়ক দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এতে ৩ জন আহত হয়েছেন।

দুর্ঘটনাস্থলে থাকা পাঁচবিবি থানা পুলিশের এসআই আনিসুল বলেন, নিহত ব্যক্তি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল কোরবান। তিনি পুলিশের গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ