আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পাটক্ষেত ও তালগাছের নিচে মিলল ১৯ ককটেল

news-image

মানিকগঞ্জের শিবালয়ের উলাইল ইউনিয়নের শিবরামপুর এলাকা থেকে ৮টি ও পার্শ্ববর্তী ঢাকা-আরিচা মহাসড়কের একই এলাকার খালেক চেয়ারম্যানের বাড়ির সামনে থেকে আরও ১১টিসহ ১৯টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। এছাড়া দুটি দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার সকালে স্থানীয় কৃষক পাট তুলতে ক্ষেতে গেলে একটি পরিত্যক্ত কালো ব্যাগ দেখতে পান। পরে ব্যাগের কাছে এগিয়ে গেলে ব্যাগের মধ্যে লাল কসটেপ প্যাঁচানো কিছু লাল বল দেখতে পান। পরবর্তীতে ওই কৃষক স্থানীয়দের সহায়তায় থানা পুলিশে খবর দেন।

পুলিশ এসে ককটেলগুলো উদ্ধার করে এবং বোম ডিসপোজাল ইউনিটের মাধ্যমে তা নিষ্ক্রিয় করে।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই জায়গায় শিবরামপুর পাটক্ষেতে ৮টি ও ঢাকা-আরিচা মহাসড়কের খালেক চেয়ারম্যানের বাড়ির পাশে তালগাছের নিচ থেকে ১১টিসহ মোট ১৯টি ককটেল ও দুইটি চাপাতি একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

স্থানীয় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আজহারুল ইসলাম লালন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এ সময় পুলিশের সদস্যরাও উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শিবালয় থানা ওসি মো. শাহিন বলেন, রোববার সকালের দিকে স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পৃথক দুটি স্থানে ১৯টি ককটেল উদ্ধার করি এবং পরিত্যক্ত অবস্থায় দুইটি চাপাতি একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। পরবর্তীতে বোমা নিষ্ক্রিয় দলকে অবহিত করলে তারা এসে ককটেলগুলো নিষ্ক্রিয় করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা