আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পাটুরিয়া ঘাটে ঢাকামুখী মানুষের ভিড়

news-image

ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন মানুষ। শুক্রবার (৬ মে) সকাল থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে যাত্রীদের চাপ বেড়েছে। দুপুরে পাটুরিয়া ঘাটে ঢাকামুখী মানুষের ভিড় আরও বাড়ে।

পাটুরিয়া ঘাটে সরেজমিনে দেখা গেছে, দৌলতদিয়া থেকে ছেড়ে আসা শাপলা শালুক নামের ইউটিলিটি ফেরিটি শুধু যাত্রী ও মোটরসাইকেল নিয়ে পাটুরিয়া ৩ নম্বর ঘাটে ভিড়েছে। ঘাটের প্রতিটি ফেরিতে যাত্রী ও যানবাহনের ভিড় দেখা গেছে। পাশাপাশি ঈদ পরবর্তী এই সময়ে এখনও বাড়ি ফিরছেন মানুষ।

ফেরি কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রী চাপ থাকলেও স্বাভাবিক পর্যায়ে রয়েছে। যাত্রীর কোনও ধরনের দুর্ভোগ নেই। ঘাটে পৌঁছে সহজেই ফেরি পার হতে পারছেন মানুষ। ফেরি চলাচলও স্বাভাবিক রয়েছে। তবে বন্ধ রয়েছে লঞ্চ চলাচল।

ফেরিঘাটে আসা কয়েকজন যাত্রী জানান, ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার সময় সড়ক ও ফেরিঘাটে এবার তাদের হয়রানি ও দুর্ভোগের শিকার হতে হয়নি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা এরিয়া অফিসের ভারপ্রাপ্ত ডেপুটি জেনারেল ম্যানেজার শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ বলেন, ‘শুক্রবার সকাল থেকে কর্মজীবী মানুষগুলো কর্মস্থলে ফেরা শুরু করেছেন। পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ঈদের আগে ২১টি ফেরি চলাচল করছিল। ছুটি শেষে যাত্রী ও ছোট যানবাহনের চাপ বাড়লেও পারাপারে কোনও অসুবিধা হচ্ছে না।’

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে