আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পার্কের রোলার কোস্টার থেকে পড়ে শিশুর মৃত্যু

news-image

রাজধানীর কদমতলীতে একটি ইকোর্কের রোলার কোস্টার থেকে পড়ে রাব্বি (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

রাব্বি গেন্ডারিয়ার স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। তার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখানের ইমামগঞ্জ গ্রামে। তার বাবার নাম জনু মিয়া। সে গেন্ডারিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত।

রাব্বির ভগনিপতি সুমন জানান, দুপুরে মামা সাইফের সঙ্গে রাব্বি ও আরও কয়েকজন বুড়িগঙ্গা ইকোপার্কে বেড়াতে যায়। পার্কের রোলার কোস্টা থেকে পড়ে রাব্বি আহত হয়। তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, রাব্বির লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুই ভাই এক বোনের মধ্যে রাব্বি ছোট।

কদমতলী থানার ওসি (তদন্ত) প্রলয় কুমার সাহা বলেন, রোলার কোস্টারের বেল্ট খুলে সেলফি তুলছিল শিশুটি। এরপর সে ছিটকে পড়ে যায়।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ