আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পায়ুপথে লুকিয়ে এক কেজি সোনা পাচারের চেষ্টা!

news-image

পায়ুপথের মধ্যে প্রায় কেজি সোনার পেস্ট লুকিয়ে পাচারের সময় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এক্স-রে করার পর ওই ব্যক্তির পায়ুপথে প্রায় ৪২ লাখ রুপির ওই সোনার পেস্টের সন্ধান পায় পুলিশ।

বুধবার একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের মনিপুরের ইম্ফল বিমানবন্দর থেকে রাজধানী নয়া দিল্লি যাওয়ার পথে মোহাম্মদ শরীফ নামে ওই ব্যক্তিকে আটক করা হয়।

বিমানবন্দরে যাত্রা শুরুর আগে নিরাপত্তা চেকিংয়ের সময় ওই ব্যক্তির শরীরে ধাতুর উপস্থিতি টের পায় সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ)। পরে তাকে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তার তলপেটের এক্স-রে করা হয়। সেখানেই শরীরে লুকানো ধাতব পদার্থের উপস্থিতি ধরা পড়ে।

সিআইএসএফ এক বিবৃতিতে জানিয়েছে, ভারতের কেরালার বাসিন্দা শরীফ জিজ্ঞাসাবাদে পায়ুপথে সোনা বহন করার বিষয়টি স্বীকার করেছেন। পরে শরীফের শরীর থেকে ৯০৯.৬৮ কেজি ওজনের চার প্যাকেট সোনার পেস্ট উদ্ধার করা হয়।

পরবর্তী জিজ্ঞাসাবাদের জন্য শরীফকে বিমানবন্দনের কাস্টমস বিভাগের কাছে হস্তান্তর করা হয়। তাদের হেফাজতে ২৪ ঘণ্টার থাকার পর জামিনে মুক্তি পান শরীফ।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক ইম্ফলের এক কাস্টমস কর্মকর্তা জানান, শরীফ সোনাগুলো আসল মালিক নন, তিনি শুধুমাত্র বহনের কাজ করছিলেন।

এ জাতীয় আরও খবর

‘এমপি স্যার বলেছেন চিতলীয়ায় কোনো ভোট হবে না, সবাই সিলেক্টেড’ (ভিডিও)

পাটুরিয়ায় ফেরিডুবি: ৫ কাভার্ড ভ্যান ৩ মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে

পুরোনো ইট দিয়ে ১৮ কোটি টাকার সড়ক সংস্কার!

৬৫ লাখ টাকার ইয়াবাসহ ২ ভাই আটক

২৪ ঘণ্টা ধরে পানির নিচে ৮০ লাখ টাকার গাড়ি

সিরাজগঞ্জে যুবদলের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

পানিতে ডুবে গেছে অনেকের উপার্জনের পথও

‘আইনশৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ করছে বিজিবি’

বিট পুলিশিং সেবার অনন্য উদ্যোগ

চলাচলকারী ফেরিগুলোর বেশিরভাগই নেই ফিটনেস

প্রকৌশলীর মোটরসাইকেল আটকানোয় বিদ্যুৎ বিচ্ছিন্ন ট্রাফিক অফিস

সেতুর রেলিংয়ে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহীর মৃত্যু