আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পিরোজপুর জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি

news-image

পিরোজপুর জেলার কাউখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার স্বীকৃতি পেয়েছেন। মানবসম্পদ ব্যবস্থাপনা সিস্টেম ফলাফল তার অফিসের সরকারি মেইলে বার্তা প্রেরণ করে বিষয়টি গত সোমবার (১৬ মে) সকালে নিশ্চিত করেন।

২০২০ সালের ২৪ সেপ্টেম্বর কাউখালীতে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদানের পর থেকে প্রতিটি মুহূর্তে দায়িত্বের সাথে কর্তব্য পালন করে সাধারণ মানুষের নিকট জনপ্রিয় হয়ে উঠেন। করোনাকালীন সময় থেকে শুরু করে সর্বক্ষেত্রে সাহসীকতার সাথে দায়িত্ব পালনে প্রশংসনীয় ভূমিকা ছিল।
জানা যায়, তার কর্মকালীন সময়ে রেকর্ড পরিমাণ সরকারি ভূমি উদ্ধার, মিসকেস নিষ্পত্তি,রাজস্ব আদায় এবং দ্রুত ও সততার সাথে সেবাগ্রহীতাদেরকে সেবা প্রদান, দ্রব্য মূল্যের বাজারদর স্থিতিশীল রাখতে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে অসাধু ব্যবসায়িদের জরিমানা, মাদক ব্যবসায়ী, মাদক সেবীদের আইনের আওতায় এনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা, ভূমিহীন পরিবারগুলোর মধ্যে খাস জমি বরাদ্দের ব্যবস্থা করাসহ করায় তাকে শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত করেন।

সহকারি কমিশনার(ভুমি)জান্নাত আরা তিথি বলেন, যেকোনো ভালো প্রাপ্তি কাজ করার উৎসাহ উদ্দীপনা দ্বিগুণ বাড়িয়ে দেয়। তিনি, জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার(ভূমি)হিসাবে মূল্যায়ন করার জন্য পিরোজপুরের জেলা প্রশাসক,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ জাতীয় আরও খবর

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা

‘নতুন ইতিহাস’ রচনার সংকল্পের দিন

কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

বনানীতে ভবন থেকে পড়ে প্রকৌশলীর মৃত্যু