আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

পুলিশের গাড়িতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৬

news-image

সিরাজগঞ্জে পুলিশের গাড়ি থামিয়ে ছিনতাইয়ের ঘটনায় ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে পুলিশের পোশাক, হাতকড়া, ওয়াকিটকি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৬ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আরিফুর ইসলাম মন্ডল।

গ্রেফতারকৃতরা হলো-সদর উপজেলার রায়পুর উত্তরপাড়ার আব্দুল লতিফ খানের ছেলে তুষার আহম্মেদ ওরফে ইউসুফ খাঁন (২২), চন্ডিদাসগাঁতী গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে ওয়াজেদ আলী (৩৪), চর-মালশাপাড়া মহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুল লতিফ খান (২১), পূর্ব মোহনপুর গ্রামের বাবু কসাইয়ের ছেলে ইনামুল হক আশিক (১৯), সয়াধানগড়া মহল্লার কিসমত আলীর শেখের ছেলে আব্দুল মোতাবেল হোসেন (২৬) ও চক শিয়ালকোল গ্রামের মৃত ফটিক শেখের ছেলে সোহেল রানা (২৮)।

পুলিশ সুপার জানান, গত ফেব্রুয়ারিতে সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী অপহৃত হয়। তাকে ঢাকা থেকে উদ্ধারের পর ১১ অক্টোবর রাতে সোনাতলার উদ্দেশে রওনা হয় বগুড়া পুলিশের একটি টিম। সিরাজগঞ্জের কড্ডার‌ মোড় এলাকায় পৌঁছালে রাত আড়াইটার দিকে পুলিশের ভাড়া করা মাইক্রোবাস লক্ষ্য করে ৭-৮ জন ঢিল ছুড়তে থাকে। এ সময় মাইক্রোবাসে থাকা অপহৃত স্কুলছাত্রীর চাচার মাথায় আঘাত লাগে। তার মাথা দিয়ে রক্তপাত ‍শুরু হয়। মাইক্রোবাসের চালক রক্তপাত বন্ধ করতে মাথায় গামছা বেঁধে দেওয়ার সময় ছিনতাইকারীরা গাড়ির পেছন দিয়ে এসে অতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশের ব্যবহৃত হাতকড়া, ওয়াকিটকি, পোশাক, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা।

ঘটনার পরদিন সোনাতলা থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল খালেক বাদী হয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা করেন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। ৭২ ঘণ্টায় সিরাজগঞ্জ ও ঢাকার গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, ওই চক্রের প্রধান তুষারের নেতৃত্বে তারা জেলার বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

বগুড়া নাব্য সংকটে যমুনা

সরকারি খালের মাটি যায় চেয়ারম্যানের ইটভাটায়

শ্রীনগরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু আসছে

লোহাগাড়ায় বালু উত্তোলনের গর্তে ভাসছিল হাতিশাবকের লাশ

বালু ব্যবসায়ী কাউছার হত্যা: বাবা-ছেলে গ্রেপ্তার

দুর্ভিক্ষের কবলে যেন পড়তে না হয়, সতর্ক হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের সঙ্গে বৈঠক

হাসপাতাল থেকে নিখোঁজ নবজাতককে উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ৪

জঙ্গিদের বিষয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জের শাহজাদপুরে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদকে পদোন্নতিজনিত বিদায়

বাঞ্ছারামপুর বার্তার সম্পাদককে হুমকীর প্রতিবাদে মানববন্ধন

অসময়ে ভাঙনে চিন্তার ভাঁজ ৫০ লক্ষাধিক মানুষের কপালে

অতীতের মতো বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই: শিক্ষামন্ত্রী