আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

প্রথম স্ত্রীর মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

news-image

রাজবাড়ীর গোয়ালন্দে প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নয়ন মণ্ডলকে (৩২) গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
নয়ন ও তার দ্বিতীয় স্ত্রী শিরিন বেগমের (৪২) বিরুদ্ধে প্রথম স্ত্রী রুনা আক্তার (২৫) নির্যাতন ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ করেছেন।

প্রথম স্ত্রী রুনা আক্তার তার অভিযোগে বলেন, তার স্বামী নয়ন সম্পূর্ণ লোভের বশবর্তী হয়ে বছরখানেক আগে তার অমতে শিরিনকে বিয়ে করে। শিরিন তার স্বামীর থেকে কমপক্ষে ১০ বছরের বড়। সে যৌনপল্লীর একজন বাসিন্দা। যৌনপল্লীর ভিতর-বাহিরে তার একাধিক বাড়ি ও অনেক অর্থবিত্ত রয়েছে।

দ্বিতীয় বিয়ের পর হতে তার স্বামী ও সতিন আমাকে নিয়মিত শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। একপর্যায়ে আমি বাধ্য হয়ে কয়েক মাস আগে আমার ৯ বছর বয়সী একমাত্র ছেলেকে নিয়ে পাশের একটি ভাড়া বাড়িতে থাকতে শুরু করি। কিন্তু সেখানে নয়ন ঠিকমতো আমাদের ভরনপোষণ দেয় না।

বুধবার রাত ১টার দিকে স্বামীর অসুস্থতার খবর পেয়ে আমি আমার বড়বোন মুন্নি আক্তারকে সঙ্গে নিয়ে নয়নকে তার বাড়িতে দেখতে যাই। কিন্তু নয়ন ও শিরিন আমাদের অকথ্য গালিগালাজ করে। আমরা প্রতিবাদ করলে আমাদের এলোপাতাড়ি কিল-ঘুষি মারে ও লাঠি দিয়ে আঘাত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করেন।

এ ঘটনার প্রতিকার চেয়ে বুধবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করি। নির্যাতনের সময় তারা আমার গলায় থাকা ১০ আনা ওজনের একটি স্বর্ণের চেইন হাতিয়ে নেয়। যার মূল্য প্রায় ৪০ হাজার টাকা বলে রুনা জানান।

গোয়ালন্দ ঘাট থানার অপারেশন অফিসার এসআই জাকির হোসেন জানান, রুনা আক্তারের দায়ের করা মামলায় নয়ন মণ্ডলকে বুধবার গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ী কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার