আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

প্রধানমন্ত্রীকে ‘ক্রাউন জুয়েল’ উপাধিতে ভূষিত করায় যুবলীগের আনন্দ মিছিল

news-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গত ২০ সেপ্টেম্বর আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাক্টিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকট মণি’ উপাধিতে ভূষিত করায় আনন্দ মিছিল ও র‍্যালি করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।
শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে, যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিল করে সংগঠনের নেতাকর্মীরা।

মিছিল-পূর্ববর্তী সমাবেশে নেতারা বলেন, শেখ হাসিনার এ অর্জন বাঙালি জাতির জন্য আরও একটি আনন্দের দিন, গৌরবের দিন।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে বাংলাদেশ বরাবরই সফলতার সঙ্গে এগিয়ে চলেছে। তাই প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন করায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই আনন্দ মিছিলের আয়োজন করে।
আনন্দ মিছিল উপলক্ষে ভার্চুয়ালি যুক্ত হয়ে সংগঠনের সভাপতি শেখ ফজলে শামস পরশ বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন বাঙালি জাতি পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। আর সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। ক্রাউন জুয়েল বা মুকুট মণি প্রাপ্তির মাধ্যমে তিনি বাংলাদেশকে মর্যাদাশীল আসনে প্রতিষ্ঠিত করেছেন। এ জন্য জাতি হিসেবে আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ।

আর সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, এ অর্জন শুধু শেখ হাসিনার নয়, গোটা বাঙালি জাতির। জাতি হিসেবে তাই আমরা গর্বিত।