আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

প্রধানমন্ত্রীর জন্মদিনে ‘দেশরত্ন শেখ হাসিনা’

news-image

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে নির্মিত হলো বিশেষ অনুষ্ঠান ‘দেশরত্ন শেখ হাসিনা’। শুটিং শেষে এখন চলছে অনুষ্ঠানটির সম্পাদনার কাজ। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেনের পরিকল্পনায় নির্মিত বিশেষ এ অনুষ্ঠানটির দৈর্ঘ্য ৪০ মিনিট। ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠানটি প্রচারিত হবে বিটিভিতে।

অনুষ্ঠানে দেশের ৬৪টি জেলার ৬৪ জন শিশু প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাবে এবং তাদের স্বপ্নের কথা বলবে। এছাড়া, ১৯ জন শিশু জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘৭৫ শুভ জন্মদিন’ লেখা কেক কাটবে। ১০ জন ঢুলি একসঙ্গে বাজাবেন ঢোল। এ ছাড়া থাকছে শিশুদের কণ্ঠে গান ও নৃত্য পরিবেশনা।

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আবৃত্তি করবেন অভিনেতা আসাদুজ্জামান নূর ও অভিনেত্রী নিমা রহমান। নিমা রহমানের আবৃত্তির সঙ্গে নৃত্য পরিবেশন করবেন তামান্না রহমান ও তাঁর দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা ‘স্মৃতির দক্ষিণ দুয়ার’ থেকে অংশবিশেষ পাঠ করবেন অভিনেত্রী মনিরা ইউসুফ মেমী।

‘দেশরত্ন শেখ হাসিনা’ অনুষ্ঠানটির গ্রন্থনা করেছেন অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েত। উপস্থাপনা করেছেন ডা. নুজহাত চৌধুরী। প্রযোজনা মাহফুজা আক্তার।

অনুষ্ঠানের প্রযোজক মাহফুজা আক্তার বলেন, ‘বর্ণিল আয়োজনে সাজানোর চেষ্টা করেছি প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নির্মিত এই অনুষ্ঠান। শিশু থেকে সিনিয়র শিল্পীদের অংশগ্রহণ অনুষ্ঠানের ভিন্ন মাত্রা যোগ করবে বলে আমাদের বিশ্বাস।’

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার