আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

প্রাণের মানিকগঞ্জ -৯৩ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিবালয়ে অনুষ্ঠিত হলো বন্ধু মেলা

news-image

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ : কোরআন তেলোয়াত, গীতাপাঠ এবং কেক কাটাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন জেলার এসএসসি-৯৩ ব্যাচের বন্ধুদের নিয়ে মানিকগঞ্জে পালিত হলো বন্ধু মেলা। প্রাণের মানিকগঞ্জ ৯৩,এসএসসি-১৯৯৩ বন্ধুদের সেরা মঞ্চ প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া অক্সিজেন রিসোর্ট ভেন্যুতে সকাল সাড়ে নয়টায় প্রায় সাতশো বন্ধুদের উপস্থিতিতে এ মেলা অনুষ্ঠিত হয়েছে।

আলিকো মেটলাইফ, মানিগঞ্জ জেলার ইউনিট ম্যানেজার মোঃ শাহানুর ইসলামের সঞ্চালনায় এ বন্ধু মেলায় বক্তব্য রাখেন মোঃ জিয়াউদ্দিন আহম্মেদ কবীর, মোঃ জিসানুর রহমান রনি, এডভোকেট মোঃ আশরাফ উদ্দিন আহম্মেদ, খোন্দকার সিদ্দিকুর রহমান, মোঃ জুবায়ের মাসুম, খান মফিজুল কবীর মোস্তাক, এডভোকেট মোঃ আনিসুর রহমান ইউনুস, এস আর মাহমুদ চৌধূরী শিপলু-এডমিন। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন-মোঃ খালিদ মাসুদ, শাহীন মাহমুদ-এডমিন।

প্রাণের ৯৩ মানিকগঞ্জ এর প্রথম বার্ষিকী পালনে বিশেষ ভূমিকা রাখেন- মোঃ আলহাদ হোসেন, কামরুদ্দিন আহমেদ জাকির, মুহাম্মদ রাশেদ আলী, আরুমা দিপালী, খালিদ গাজী,আব্দুল ওহাব মীর, মোঃ সাইদুর রহমান , স্বপন সরকার প্রমুখ।

ঢাকা, মানিকগঞ্জ, গাজীপুর,নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, চট্রগ্রাম, খুলনা, যশোর, সাতক্ষিরা, কুষ্টিয়া, পাবনা, ঈশ্বরদী,সিরাজগঞ্জ, সিলেট, রাজশাহী, চট্ট্রগামসহ বিভিন্ন জেলার এসএসসি-৯৩ ব্যাচের বন্ধুরা স্বতঃস্ফূর্তভাবে এ মেলায় অংশগ্রহণ করেন।

এই বন্ধু মেলা গ্রæপের মাধ্যমে নিজেদের মধ্যে ভাব বিনিময়, পিছিয়ে পড়া বন্ধুদের জন্য সহযোগিতার হাত বাড়ানো, বিভিন্ন সময় দেশব্যাপী বন্ধু মিলন মেলা করাসহ সামাজিক দ্বায়বদ্ধতার অংশ হিসাবে দেশের মানুষের জন্য কল্যাণকর বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে ইতোমধ্যেই সকলের নজর কাড়তে সক্ষম হয়েছে। এ গ্রুপের অন্যান্য কার্যক্রমের মধ্যে শীতার্ত মানুষের পাশে দাড়ানো, করোনা কালীন সময়ে ফ্রি অক্সিজেন ও এম্বুলেন্স সেবা প্রদান, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষ রোপণ, বন্যা দুর্গতদের পাশে দাড়ানো এবং পিছিয়ে পড়া বন্ধুদের জন্য সহযোগিতার হাত বাড়ানো অন্যতম।
প্রাণের মানিকগঞ্জ-৯৩ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের মধ্যে ছিল প্রাণ খুলে আড্ডা,আবৃত্তি, বন্ধু ও আমন্ত্রিত শিল্পীদের কন্ঠে গান, খাওয়া দাওয়া এবং পরিশেষে র‌্যাফেল ড্র।

উপস্থিত বন্ধুদের কণ্ঠে ছিল এক আওয়াজ- “বন্ধুত্বের জয় হোক।” এসএসসি-১৯৯৩ বন্ধুরা আজীবন এই বন্ধুত্ব টিকিয়ে রেখে একসাথে পথচলার অঙ্গিকার ব্যক্ত করেছেন।

এ জাতীয় আরও খবর

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ফতুল্লা অফিসের সহকারী হিসাব রক্ষক মাসুদুল করিম মিন্টু’র বিরুদ্ধে অনিয়ম দুনীতি অভিযোগ

শিবালয়ে বিষাক্ত সিসা কারখানায় হুমকিতে পরিবেশ

‘সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে নিরাপত্তা রক্ষায় রাষ্ট্রকে ভূমিকা নিতে হবে’

অবৈধভাবে মাটি কাটছিলেন আ.লীগ নেতা, অভিযান দেখে সটকে পড়লেন

পদ্মা সেতু–সংলগ্ন চরে হচ্ছে ফসলের আবাদ

মাটি লুটের মহোৎসব, ঝুঁকিতে শতকোটি টাকার সেতু

মেঘনায় জ্বালানি তেল নিয়ে ডুবল জাহাজ

পদ্মার বুক চিরে অবাধে বালু উত্তোলন

জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ছিলেন যারা

পাইনাদী পশ্চিমপাড়া নাইট ক্রিকেট শটপিচ টুর্নামেন্ট উদ্ভোধন

নারায়নগঞ্জে সাড়ে ১৯ কোটি টাকার অবৈধ সম্পদের তথ্য গোপনের অভিযোগে মতি দম্পত্তির বিরুদ্ধে চার্জশিট

তীর ভেঙে বালু উত্তোলনের মহোৎসব