আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ফকিরাপুলে ২০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২

news-image

রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেপ্তাররা মো. আয়নাল হক ও মো. আশিক সরদার।

পুলিশ জানায়, মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা ১১টা ৫০ মিনিটে ফকিরাপুলের রাঁধুনী বিলাস রেস্তোরাঁর সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। খবর ডিএমপি নিউজের।

ডিবি গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার বলেন, ‘প্রাইভেটকারে কয়েকজন মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবাসহ ঢাকায় আসছে বলে আমাদের কাছে তথ্য আসে । এমন তথ্যের ভিত্তিতে আগে থেকেই ফকিরাপুল এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। বেলা ১১টা ৫০ মিনিটে সন্দেহজনক ওই প্রাইভেটকার আসতে দেখে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দেওয়া হয়। তখন প্রাইভেটকার রেখে পালানোর সময় গ্রেপ্তার করা হয় ওই দুজনকে।’

ওই পুলিশ কর্মকর্তা বলেন, গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদে প্রাইভেটকারের ড্রাইভিং সিট ও সামনের সিটের নিচ থেকে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকায় বিক্রি করে থাকে। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা হয়েছে।