আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ফতুল্লায় অপহরণের ১৩ দিন পর নারী শ্রমিক উদ্ধার, যুবক গ্রেপ্তার

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক শিল্প নগরী থেকে গার্মেন্টস নারী শ্রমিককে অপহরনের ১৪ দিনের মাথায় অপহৃত নারী শ্রমিককে উদ্ধার সহ গ্রেফতার করা হয়েছে শামীম (২৬) নামক এক যুবক কে। গ্রেপ্তারকৃত শামীম পাবনা জেলার চাট মোহর থানার মেছের আলীর পুত্র ও ফতুল্লা থানার শাসনগাঁয়ের শাহিনের বাড়ীর ভাড়াটিয়া।
মঙ্গলবার (১০ মে) বিকেলে ফতুল্লার শাসনগাঁ এলাকা থেকে অপহৃত নারী শ্রমিক উদ্ধার সহ গ্রেফতার করা হয় শামীম কে। এর আগে সোমবার (৯ মে) অপহৃতের বোন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপহরনের অভিযোগ এনে মামলা দায়ের করেন।
মামলায় উল্ল্যে করা হয়েছে যে। বাদীর বোন বিসিক শিল্পনগরীস্থ ইউটো টেক্স নামক একটি পোষাক তৈরি কারখানায় কাজ করে আসছিলো। একই গার্মেন্টেসে কর্মরত শামীম (২২) নামক এক মুসলিম যুবক প্রতিনিয়ত তার বোন কে প্রেমের প্রস্তাব দেওয়া সহ নানা ভাবে উত্যক্ত করতো।
বিষয়টি বাদীকে অবগত করা হলে এ নিয়ে বাদী একাধিকবার অভিযুক্ত শামীম কে উত্যক্ত করতে নিষেধ করে। গত মাসের ২৭ তারিক সকাল পৌনে আটটার দিকে বাদীর বোন নিজ কর্মস্থল ইউরোটেক্সের সামনে পৌছামাত্র পূর্ব থেকে সিএনজি নিয়ে অপেক্ষামান শামীম বাদীর বোনের পথরোধ করে তাকে জোর পূর্বক সিএনজিতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
তবে গ্রেপ্তারকৃত শামীমের পরিবারের সদস্যরা জানায়, অপহরণ নয় একে অপর কে ভালবেসে ঘর ছেড়েছিলো। ভালবাসার টানে মেয়েটি তার হিন্দু ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছে এবং তারা রোটারির মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। কিন্ত মেয়েটির পরিবার বিষয়টি মেনে নিতে অপারগতা প্রকাশ করে ফতুল্লা থানায় অপহরন মামলা দায়ের করেছে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা জানায়,অপহৃত গার্মেন্টস কর্মীর তরুনীর বোন অপহরনের মামলা দায়েরের পর মঙ্গলবার রাতে অপহৃতকে উদ্ধার সহ শামীম নামক এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ