আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ফেরি বিকল, পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের চাপ

news-image

ফেরি বিকল ও সাপ্তাহিক বন্ধের কারণে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যতম গুরুত্বপূর্ণ নৌপথ পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের চাপ রয়েছে। অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী বাস ও ছোট গাড়ি পাড় হলেও সাধারণ পণ্যবাহী ট্রাককে অপেক্ষা করতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা। যানবাহনের দীর্ঘ সারি ও তীব্র গরমে দুর্ভোগে যাত্রী ও যানবাহন চালকরা।

মানিকগঞ্জ ট্রাফিক পুলিশের পাটুরিয়া ঘাট নিয়ন্ত্রণ কক্ষের সর্বশেষ খবর অনুযায়ী শুক্রবার দুপুর ২টার দিকে পাটুরিয়ার জিরো পয়েন্ট এলাকা থেকে ঢাকামুখী প্রায় চার কিলোমিটার পর্যন্ত যানবাহনের সাড়ি রয়েছে। পাটুরিয়া প্রান্তে দেড় শতাধিক যাত্রীবাহী বাস ও ছোট যানবাহন এবং ছয় শতাধিক সাধারণ পণ্যবাহী ট্রাক ফেরি পারাপারের অপেক্ষায় আছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঘাট এলাকায় সাধারণ পণ্যবাহী ট্রাকের সংখ্যা বাড়ছে।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) আব্দুস সালাম জানান, ফেরি বহরের ১৯টি ফেরির মধ্যে রো রো ফেরি শাহ মখদুম ও ইউটিলিটি ফেরি বনলতা নামে ২টি ফেরি বিকল থাকায় ১৭টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে বিকল ফেরি সচল করে বহরে যুক্ত করা হবে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ