আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বংশালে ‘ফাইভ স্টার’ গ্রুপের দুই কিশোর আটক

news-image

রাজধানীর বংশালে পথচারীদের আটকে ছিনতাইয়ের অভিযোগে ‘ফাইভ স্টার’ গ্রুপের দুই কিশোরকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বিকেলে বংশাল এলাকার হাজি ওসমান গণি রোড থেকে তাদের আটক করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, আটক হওয়া দুজনেরই বয়স ১৭ বছর। এ সময় তাদের কাছ থেকে দুটি সুইচ গিয়ার চাকু ও একটি মুঠোফোন জব্দ করা হয়েছে। স্থানীয়দের অনেকেই তাদের ‘ভালগার স্কোয়াড গ্রুপ’–এর সদস্য হিসেবেও চেনেন।

র‌্যাব-১০–এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বলেন, বংশালসহ পুরান ঢাকার বিভিন্ন এলাকায় গ্রুপভিত্তিক মারামারি, সংঘর্ষ, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপকর্মে জড়িত এই গ্রুপের সদস্যরা। নির্জন রাস্তায় ও গলিতে পথচারীদের ঘিরে ধরে, অস্ত্রের ভয় দেখিয়ে মানিব্যাগ, টাকাপয়সা, স্বর্ণালংকার, মুঠোফোন, ল্যাপটপসহ মূল্যবান জিনিসপত্র লুট করে তারা। এই গ্রুপের সদস্যরা মাদক সেবন, খুচরা মাদকের কারবার, চাঁদাবাজি, ইভ টিজিংয়েও জড়িত।

আটক দুজনের বিরুদ্ধে বংশাল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া শুরু করা হয়েছে বলে জানান মাহফুজুর রহমান। দুজনের মধ্যে এক কিশোরের নামে আগে থেকেই চকবাজার মডেল থানায় একটি হত্যা মামলা রয়েছে বলে জানান তিনি।