আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি : বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার নির্বাহী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে, ১৭ জানুয়ারি ২০২০ তারিখ শুক্রবার বিকেলে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এবং বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির অন্যতম সদস্য অধ্যাপক ড. মোফাজ্জেল হক। পরিচালনা করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তী। বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি সৈয়দা হাবীবা, সহ-সভাপতি খন্দকার শরিফুল আলম সিদ্দিক কচি, সহ-সভাপতি সনৎ কুমার পাল বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান জামিল খান বাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ শীলা বসু (এজিপি), নারায়ন চন্দ্র, দেবাশীষ বাগচী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. শর্মিষ্ঠা হোসেন, অর্থ সম্পাদক ইয়ার আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএস আকরাম হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার, নির্বাহী সদস্য স্বপন আলী, শ্যামলী ইসলাম, প্রীতম মজুমদার প্রমুখ।
সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে একটি উদ্যাপন কমিটি গঠন করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র বিভিন্ন শাখা কমিটি অনুমোদন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা শেষে সিদ্ধান্ত গৃহীত হয়।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ড. মোফাজ্জেল হক, কুষ্টিয়া সদর উপজেলা শাখার সভাপতি মোঃ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক কাজী মনির আহাম্মদ, মিরপুর উপজেলা শাখার সভাপতি মাজিজুর রহমান (মাজেদ), সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক এবং কুষ্টিয়া পৌর শাখার সভাপতি শ্যামলী ইসলাম ও সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার এর নাম ঘোষণা করেন। সভায় সর্বসম্মতিক্রমে তা অনুমোদন দেয়া হয়। শেষে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি খন্দকার শরিফুল আলম সিদ্দিক কচি একটি কবিতা পাঠ করেন।