আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল গাড়ির উপর

news-image

বাগেরহাটে কালবৈশাখীর ঝড়ে গাছ ভেঙ্গে পড়েছে শরণখোলায় উপজেলা নির্বাহী অফিসারের গাড়ির উপর। এতে গাড়িটির ব্যাপক ক্ষতি হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পান ইউএনও মো: নূর-ই আলম সিদ্দিকী।
শনিবার (২৮ মে) দুপুরে শরণখোলা রাজৈর গ্রামের একটি পুড়ে যাওয়া ঘর দেখে ফেরার পথে কাশেমুল উলূম কওমী মাদরাসা এলাকায় পৌছালে আকস্মিক ঝড়ে একটি চাম্বল গাড়ির উপর গাছটি ভেঙ্গে পড়ে।

তখন গাড়ির ভেতর শরণখোলা উপজেলা নির্বাহী ইউএনও নুর ই আলম সিদ্দিকী এবং চালক সুজনসহ ২ জন আনসার সদস্য ও উপজেলা প্রশাসনের একজন ষ্টাফ ছিলেন গাড়িতে। ইউএনওকে বহনকারী গাড়িটি উপজেলা সহকারি কমিশনার (ভূমি)-এর ছিল।
শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত বলেন, ‘সকালে রাজৈর গ্রামের লুৎফর মুন্সীর বসতঘর আগুনে পুড়ে যায়। আমি এবং ইউএনও সাহেব সেই বাড়িতে গিয়েছিলাম। ফেরার পথে ঝড়ের কবলে পড়ি। আমার সামনে তার গাড়ি চলছিল। এ সময় হঠাৎ গাছটি গাড়ির ইঞ্জিন কভারের ওপর ভেঙে পড়ে। মাঝ বরাবর পড়লে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত।

এদিকে, শুক্রবার বিকেল ও শনিবার দুপুরের ঝড়ে উপজেলার অর্ধশতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হয়েছে। এসময় অসংখ্য গাছপালা ভেঙ্গে পড়ে। অনেক স্থানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
শরণখোলা উপজেলা নির্বাহী ইউএনও নুর ই আলম সিদ্দিকী বলেন, রাজৈর থেকে ফিরছিলাম। হঠাৎ করে কাশেমুল উলুম কওমী মাদ্রাসা এলাকায় একটি চাম্বল গাছ আমার গাড়ির উপর ভেঙ্গে পরে।

গাড়ির ক্ষয়ক্ষতি হলেও, আমাদের কোন সমস্যা হয়নি। দুই দিনের কালবৈশাখির ঝড়ে শরণখোলা উপজেলার বেশকিছু ঘরবাড়ি বিদ্ধস্ত ও গাছপালা উপড়ে পড়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষয়-ক্ষতি নিরুপনের কাজ চলছে।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর