আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বাগেরহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা, আটক ৪

news-image

বাগেরহাটের মোল্লাহাটে ইউসুফ শেখ (৬৬) নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে মোল্লাহাট উপজেলার হাড়িদহ গ্রামে নিজ বাড়িতে হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী বলছেন, পূর্ববিরোধ ও এলাকা আধিপত্যে বিস্তারের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে আটক করেছে।
স্থানীয় লোকজনের বরাত দিয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মীর মো. সাফিন মাহমুদ বলেন, মোল্লাহাট উপজেলার হাড়িদহ গ্রামের আবেদ ও রশিদ নামে দুটি পক্ষ রয়েছে। এদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধের জেরে গতকাল রাত ১১টার দিকে রশিদের পক্ষের চায়ের দোকানি আল আমিন শেখকে আবেদ পক্ষের লোকজন মারধর করে। পরে রশিদের লোকজনের কাছে এই সংবাদ পৌঁছানোর পর তারা সংগঠিত হয়ে দিবাগত রাত একটা থেকে তিনটার মধ্যে কোনো এক সময়ে আবেদের পক্ষের ইউসুফ শেখের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে চলে যায়।

স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে আজ শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে ইউসুফ শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ অভিযান চালিয়ে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।