আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বালিয়াখোড়া ইউনিয়ন আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলনে এম এ লতিফ সভাপতি, ফারুক মিয়া সম্পাদক

news-image

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিখোড়া ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনের মাধ্যমে এম এ লতিফকে পূনরায় সভাপতি ও মোঃ ফারুক মিয়াকে সম্পাদক ঘোষণা করা হয়েছে।

উপজেলার বালিয়াখোড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বালিয়াখোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক মোঃ ফারুক মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ. এম নাঈমুর রহমান দুর্জয়।

অনুষ্ঠানে উদ্বোধক এর আসন গ্রহণ করেন ঘিওর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব এবং অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু।

বিশেষ অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম মহিউদ্দিন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম (পিপি), সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দিন আহমেদ , বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল মজিদ ফটো, শচীন্দ্র নাথ মিত্র, যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা বাদরুল ইসলাম খান বাবলু, আফম সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক এএম তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান হাবিব, দপ্তর সম্পাদক এহেতেশাম খান ভুনু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোমিন উদ্দিন খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হামিদুর রহমান আলাই, ধর্ম বিষয়ক সম্পাদক সাঈদ হাসান সরওয়ার রহমান মুকুল, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য রঞ্জিত কুমার রায়, লিয়াকত হোসেন লিটন, মাহবুবুর রহমান জনি, আজিম উদ্দিন বাবু।
এসময় আরো উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ , ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বাবুল বেপারী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, বালিয়াখোড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ হাফিজ শিকদার এবং জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক।

সুরেশ চন্দ্র রায়

এ জাতীয় আরও খবর

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ফতুল্লা অফিসের সহকারী হিসাব রক্ষক মাসুদুল করিম মিন্টু’র বিরুদ্ধে অনিয়ম দুনীতি অভিযোগ

শিবালয়ে বিষাক্ত সিসা কারখানায় হুমকিতে পরিবেশ

‘সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে নিরাপত্তা রক্ষায় রাষ্ট্রকে ভূমিকা নিতে হবে’

অবৈধভাবে মাটি কাটছিলেন আ.লীগ নেতা, অভিযান দেখে সটকে পড়লেন

পদ্মা সেতু–সংলগ্ন চরে হচ্ছে ফসলের আবাদ

মাটি লুটের মহোৎসব, ঝুঁকিতে শতকোটি টাকার সেতু

মেঘনায় জ্বালানি তেল নিয়ে ডুবল জাহাজ

পদ্মার বুক চিরে অবাধে বালু উত্তোলন

জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ছিলেন যারা

পাইনাদী পশ্চিমপাড়া নাইট ক্রিকেট শটপিচ টুর্নামেন্ট উদ্ভোধন

নারায়নগঞ্জে সাড়ে ১৯ কোটি টাকার অবৈধ সম্পদের তথ্য গোপনের অভিযোগে মতি দম্পত্তির বিরুদ্ধে চার্জশিট

তীর ভেঙে বালু উত্তোলনের মহোৎসব