আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বালুবাহী ট্রাকচাপায় ইজিবাইক যাত্রী নিহত

news-image

শেরপুরে নালিতাবাড়ী-নাকুগাঁও সড়কের শিমুলতলা এলাকায় বালুবাহী বেপরোয়াগতির ট্রাকের চাপায় এক ইজিবাইক যাত্রী নিহত এবং চালকসহ দুজন আহত হয়েছেন। নিহত নুর উজ্জ্বল ওরফে নুইরা (৪০) নালিতাবাড়ীর হাতিপাগার এলাকার মৃত আব্দুল মিয়ার ছেলে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে দুর্ঘটনায় গুরুতর আহত নুইরাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।

গুরুতর আহত ইজিবাইকের চালক স্বপন মিয়া ও যাত্রী শামীম মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পর পরই পালিয়ে যাওয়ার চেষ্টাকালে নকলা উপজেলার ছাত্রকোনা সেফাকুড়ি এলাকা থেকে চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে পুলিশ জানায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে নালিতাবাড়ী শহর থেকে ইজিবাইকে করে নুর উজ্জ্বল ওরফে নুইরা ও শামীম মিয়া বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শিমুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী বেপরোয়াগতির ট্রাক দেখে ইজিবাইকটি সাইড নিতে চায়। কিন্তু সড়কে ধান ফেলে রাখায় দ্রুত সাইড নেওয়া সম্ভব না হলে ট্রাকটি তাদের চাপা দিয়ে চলে যায়। এ সময় ইজিবাইকচালক স্বপন মিয়াসহ দুই যাত্রী গুরুতর আহত হলে তাঁদের প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা। পথে নুইরা মারা যান।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে