আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

news-image

নরসিংদীর কান্দাইলে যাত্রীবাহী বাস ও কনটেইনারবাহী ট্রেইলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও নারায়ণগঞ্জের কান্দাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর পরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হলে যান চলাচল স্বভাবিক হয়।

এ বিষয়ে পুলিশ জানায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী শুভ পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরিত দিক থেকে ঢাকা গামী কনটেইনারবাহী ট্রেইলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও নারায়ণগঞ্জের সীমান্তবর্তী এলাকা কান্দাইল নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন মারা যায় এবং কমপক্ষে ১৫ জন আহত হন।

এ সময় মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত যনবাহনগুলো সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়। ঘটনায় নিহতের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত যানবাহনগুলোকে আটক করা হয়েছে। মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে ১৫ জন।