আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বিএনপির তালাক দেওয়া তৈমূর বণ্য হাতিতে পরিণত : নানক

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, চুলচেড়া বিশ্লেষণ করেই ড. সেলিনা হায়াৎ আইভীকে নারায়ণগঞ্জ সিটি করেপোরেশনের মেয়র প্রার্থীর মনোনয়ন দেওয়া হয়েছে। লক্ষাধিক ভোট বেশি পেয়ে আইভী নির্বাচিত হবেন। বিএনপির তালাক দেওয়া তৈমূর আলম খন্দকার ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেননি।
নির্বাচন উপলক্ষ্যে নাসিকের ১, ২, ৩, ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় আয়োজিত কর্মীসমাবেশে রোববার (৯ জানুয়ারী) বিকেল পাঁচটায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় আইভী বিরোধীদের উদ্দেশ্য করে নানক আরো বলেন, শেখ হাসিনাকে নেতা মানবেন, তার নির্দেশ মানবেননা এমন কেহ আওয়ামীলীগের নেতা হতে পারেনা। বিএনপিকে উদ্দেশ্যে তিনি বলেন, তালাক দেওয়া তৈমূর আলমকে ভোট দিবেন না। তৈমূর আলম দাবি করেন, তিনি বিএনপি না তাহলে আপনি কে? আপনি এখন বন্য হাতিতে পরিণত হয়েছেন।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান মালেক এমপি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিনমিয়াসহ প্রমুখ।