আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু মুন্সিগঞ্জ

news-image

মুন্সিগঞ্জ সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সজিব মল্লিক নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর একটার দিকে সদর উপজেলার চরাঞ্চলের মধ্যেমাকাহাটি গ্রামে কাজ করার সময় পল্লীবিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ পল্লী বিদ্যুৎ কর্তুপক্ষের অসাবধানতার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। মো. সজিব মল্লিক (১৭) ওই গ্রামের শহিদুল ইসলাম মল্লিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সজিব স্থানীয় শিল্পপতি জাহাঙ্গীর হোসেন মোল্লার বাড়ীর সিমানা প্রাচীর (দেয়াল) নির্মাণের কাজ করছিল। পল্লিবিদ্যুতের মূল লাইনের তারগুলো দেয়ালের সাথেই নিচের দিকে ঝুলানো ছিল। দুপুরের দিকে বিদ্যুতায়িত হলে সজিবকে শর্ট খেয়ে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান সজিব।

স্থানীয়রা অভিযোগ করে জানান, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অসাবধানতার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। পল্লী বিদ্যুতের মূল তার অনেক নিচুতে ঝুলন্ত অবস্থা রয়েছে। সে বিদ্যুৎ সংযোগকৃত তার সরিয়ে ফেলার জন্য একাধিক বার অনুরোধ জানালেও তারা কোনো কর্ণপাত করেনি। ফলে আজ এক জনের প্রাণ ঝড়ে গেলো। দ্রুত এই তার সরিয়ে না নিলে আরো বড়ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির উপমহাব্যবস্থাপক শফিউল আলম বলেন, তার সরানোর ব্যাপারে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। মৌখিকভাবেও কেউ জানায়নি। আজকে যে দুর্ঘটনা ঘটেছে সেটা দুঃখজনক। আমরা খোঁজ নিচ্ছি।সামনে যেন কোন দুর্ঘটনা না ঘটে সে বিষয়ে ব্যবস্থা নিবো।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রাজীব খান বিকেল পাঁচটার দিকে জানান,আমরা ঘটনা স্থলে আছি। মৃতের স্বজনদের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তারা বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য আবেদন করেছে। পরে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট