আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বিভেদের নয়, ঐক্যের আওয়ামীলীগ গড়তে চাই : আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আওয়ামী লীগের ক্রান্তিলগ্নে যখন দেশ বিদেশে প্রচুর ষড়যন্ত্র হচ্ছে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করার জন্য। সেই সময়ে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যের মাধ্যমে রাজনীতি করতে হবে।
নামে নামে শ্লোগান নয়, শেখ হাসিনার নামে শ্লোগান হবে। এখানে আসার পর দেখতাছি, শুধু ভাই আর ভাইদের শ্লোগান। নেত্রীর নামে শ্লোগান দিতে দেখলাম না। যে না থাকলে এই বাংলাদেশ থাকবে না। এখানে দাড়িয়ে কথা বলতে পারবেন না। সেই নেত্রী আমাদের ভরসার স্থল।
তার কথা বলুন। নিজেদের শক্তি প্রদর্শন করার প্রয়োজন নাই। জনগণের কাছে গিয়ে আওয়ামী লীগের সকল কাজ তুলে ধরতে হবে। শ্লোগানে শ্লোগানে মুখরিত হতে হবে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা। তার বিকল্প নেই। ঐক্যবদ্ধ রাজনীতির বিকল্প নাই। খুন, গুম, হত্যার রাজনীতি বন্ধ করে দিয়ে, সাধারণ মানুষের রাজনীতি চাই।
রোববার (২৩ অক্টোবর) বিকালে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলন তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সুতিকাঘার। বিভিন্ন সময়ে এই নারায়ণগঞ্জ থেকে মিছিল না গেলে ঢাকা শহরে সংগ্রাম আন্দোলন হয়নি৷ সেই সংগ্রাম আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন।
তাদের অনেকেই আজ আমাদের মাঝে নেই। কিন্তু তাদের উত্তরসূরীরা আমরা বেঁচে আছি। বিভেদের মাধ্যমে নয়, ঐক্যের মাধ্যমে আওয়ামী লীগ গড়তে চাই।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য কামরুল ইসলাম এমপি,আইন বিষয়ক সম্পাদক এড. কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি,মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যকরি সদস্য এড. রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, সাহাব উদ্দীন ফরাজী, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র (উপমন্ত্রী পদমর্যাদা) ডাঃ সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর