আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্য!

news-image

বেশ কিছু বছর ধরে সম্পর্কে আছেন টালিউড তারকা অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন। টালিপাড়ায় সুখী দম্পতির তালিকায় অনেক আগেই নাম লিখিয়েছেন এই তারকা জুটি। এক এক করে ৩ আদরের সদস্যের পর এবার আরও এক নতুন সদস্য (প্রাণি) যুক্ত হলো এই সুখী পরিবারে।
কয়েকবারই বিয়ের খবরে নেট দুনিয়া মাতিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। বিয়ে না করেও ৩ সন্তানের অভিভাবক হয়েছেন তারা। এই তিন সন্তান হলো বাবলা, লিও, আলু। সম্প্রতি আরও এক সন্তানের খবর জানান দিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
নিজের অনুরাগীদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন তারকা জুটি! পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন হাসি মুখে। অভিনেত্রী তো জানিয়েই দিলেন তিনি ছেলের মা হয়েছেন!
সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ নিজেই তার ফ্যানেদের জানালেন যে, তাদের পরিবারে নতুন সদস্য এসেছে। অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই তাদের নতুন সদস্যের ছবি শেয়ার করেন। নতুন সদস্যকে পরিবারে আমন্ত্রণও জানান অঙ্কুশ।
ছেলের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিলেন ঐন্দ্রিলা সেন। ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছেন, আসুন পরিচয় করিয়ে দেই আমার ছেলে তুলোর সঙ্গে। লাসা প্রজাতির এই সারমেয়টি নতুন এনেছেন এই প্রেমিক যুগল।
বিয়ের আগেই তাদের সংসারে সদস্য তো বাড়ছে আর তার সঙ্গেই বাড়ছে জল্পনা যে কবে বিয়ে করবে টালিউডের এই জনপ্রিয় জুটি। যদিও বিয়ে নিয়ে এখনও দিনক্ষণ জানাননি কেউই। তবে টালিউড সূত্রে খবর, ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তারা। আপাতত একসঙ্গে করছেন নতুন ছবি ‘লাভ ম্যারেজ’র শুট। তার আগে ‘ম্যাজিক’ সিনেমায় কাজ করেছিলেন দু’জন। টালিউডের এই জুটি বেশ পছন্দ দর্শকদের। তাই তো এবার আসছেন ‘লাভ ম্যারেজ’ নিয়ে।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট