আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ; কারাগারে ইমাম

news-image

বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে নেত্রকোনার কেন্দুয়ায় মঞ্জুরুল হক (২৫) নামে আটক ইমামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভিকটিমের বাবা গত বুধবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা করলে বৃহস্পতিবার দুপুরে মঞ্জুরুলকে আদালতে পাঠানো হয়। পরে তাকে আদালত জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
এদিকে, বিকেলেই ওই মাদ্রাসাছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

অভিযুক্ত মঞ্জুরুল হক কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নে একটি জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকার এক মাদ্রাসাছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ইমাম মঞ্জুরুল। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বুধবার (৭ এপ্রিল) ভোরে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে।

এদিকে, মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি ওই মসজিদে ইমামতি করার পাশাপাশি ভোরে স্থানীয় শিশুদের আরবি পড়াতেন। এরই সুবাদে ওই মাদ্রাসাছাত্রীর সাথে তার পরিচয় ঘটে। একপর্যায়ে ওই মাদ্রাসাছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। বুধবার ভোরে ওই ছাত্রীকে বাড়ির পেছনে জঙ্গলে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির পিতা প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে টর্চের আলোতে তিনি ধর্ষণের ঘটনাটি দেখতে পান। পরে তার ডাক-চিৎকারে দৌড়ে পালিয়ে যায় মঞ্জুরুল।

এ ঘটনার সংবাদ পেয়ে ওই দিনই ইমাম মঞ্জুরুল হককে দিগলী গ্রাম থেকে আটক করে পুলিশ। এ ঘটনায় বুধবার রাতে মাদ্রাসাছাত্রীর বাবা বাদী হয়ে ইমামকে আসামি করে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঞ্জুরুল হককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

এ জাতীয় আরও খবর

ডিউটি ফাঁকি দিয়ে চাঁদাবাজিতে তাঁরা

তদন্তকাজে দীর্ঘসূত্রতা -দুদককে আরও গতিশীল হতে হবে

চাহিদামতো ট্রাক দিচ্ছে না বিআরটিসি সরবরাহ সংকটে সারের দাম দ্বিগুণ

রংপুর ও রাজশাহী বিভাগের নৌকার প্রার্থী চূড়ান্ত আ.লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত

আফ্রিকা থেকে কেউ এলে বোর্ডিং পাস পাবে না: পররাষ্ট্রমন্ত্রী

রেজিস্ট্রেশনের টাকাসহ অধ্যক্ষ উধাও, বিশেষ ব্যবস্থায় ২৫৮ শিক্ষার্থীর পরীক্ষা

শপথ নেওয়ার আগেই না ফেরার দেশে নবনির্বাচিত মেম্বার

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

‘প্রতি বছরই করোনার টিকা নিতে হবে’

এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা

বাসায় বেড়াতে এসে শিশু চুরি, ১১ দিন পর উদ্ধার

বিদ্যুৎ গ্রাহকদের ঘাড়ে ২২ হাজার মামলা