আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ব্যবসা প্রতিষ্ঠান দখলের প্রতিবাদ করায়- সিরাজগঞ্জের শাহজাদপুরে ব্যবসায়ীর ছেলেকে হত্যার চেষ্টা, হামলা ভাংচুর-লুটপাট : ১০জনের নামে মামলা

news-image

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা বাঘাবাড়ী দক্ষিনপাড় এলাকায় মতিন এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মতিন শেখের পুত্র ইস্রাফিল শেখ কে হত্যা করতে হামলা, ভাংচুর চালিয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী সফি বাহিনী । এ সব ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ছে। আবার ও আতঙ্কের জনপদ হয়ে উঠেছে বাঘাবাড়ী দক্ষিনপাড়। যে কোন সময় ঘটতে পারে হত্যা সহ ভয়াবহ ঘটনা। জানা যায় ৮ জুলাই দুপুরে মতিন শেখের পুত্র ইস্রাফিল বাড়ীতে আসার সময় তাকে হত্যার উদ্দেশ্যে তার উপর টিআই রফিকুল ইসলাম ওরফে সফির নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালায়। এ সময় তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র ও লোহার রড দিয়ে তাকে আঘাত করে এবং তার নিকট থাকা চারলক্ষ বিশ হাজার টাকা ছিনেয়ে নেয় । এ ঘটনায় শাহজাদপুর থানায় মামলা দায়ের করা হলে ১১ জুলাই সকালে আবারো সিরাজগঞ্জের মুলিবাড়ীতে ট্রেনে অগ্নি সংযোগ মামলার আসামী আব্দুল লতিফ ও টিআই রফিকুল ইসলাম ওরফে সফির নেতৃত্বে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায় মতিন শেখের বাড়ীতে । এসময় মতিন শেখের বাড়ীতে ভাঙচুর চালায় ।
খবর পেয়ে শাহজাদপুর সাকেল এর অতিরিক্ত পুলিশ সুপার এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌছলে হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। মতিন শেখ অভিযোগ করে জানান বাঘাবাড়ী সলভেন্ট বালুর ঘাট এলাকায় মারুফ মজিব চৌধুরীর নিকট থেকে আমার নিজ নামে ভাড়া করা জমিতে বিভিন্ন বালু মহাল থেকে আনা বালু ক্রয় করে মজুদ করি এবং সেখান থেকে বালু বিক্রি করি। বিবাদীরা আমার বালুর ব্যবসা কে ক্ষতিগ্রস্থ করার জন্য মজুদ করা বালুর উপর জোর করে বালু ফেললে শাহজাদপুর থানায় সাধারন ডায়েরী করি ।সাধারন ডায়েরী তদন্তের জন্য শাহজাদপুর থানা পুলিশ ৮ জুলাই সকালে আমার বালুর ব্যবসার স্থলে গেলে বিবাদীরা জানতে পেরে আমাদের ক্ষতি করার লক্ষ্যে আমার ছেলে কে হত্যার উদ্দেশ্য ,আরিফুল ইসলাম সফি বিশ্বাস এর নেতৃত্বে রিপন বিশ্বাস,শিপন বিশ্বাস,ফারুক বিশ্বাস,আলম বিশ্বাস,আলমাস বিশ্বাস,সিদ্দিক বিশ্বাস,ঈশার বিশ্বাস ,গুল মাহমুদ বিশ্বাস,সোহেল বিশ্বাসসহ একদল চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালায় । ১১ জুলাই সোমবার সকালে আব্দুল লতিফ ও আরিফুল ইসলাম সফি এর নেতৃত্বে রিপন বিশ্বাস,শিপন বিশ্বাস,আলম বিশ্বাস,সিদ্দিক বিশ্বাস,ঈশার বিশ্বাসগুল মাহমুদ বিশ্বাস,সোহেল বিশ্বাসসহ একদল চিহ্নিত সন্ত্রাসীরা আবারো আমার বাড়ীতে হামলা ভাংচুর ও চালায় এ সময় আমার স্ত্রীর ভায়ের ছেলের বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট চালায় তারা ভাংচুরে নিষেধ করলে কালু মোল্লা উপর হামলা চালিয়ে হত্যা চেষ্টা করে। এ সময় তার নিকট গরু বিক্রির টাকা ও তার বাড়ী থেকে ২ টি গরু লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা । বার আমাদের পরিবারের লোকজনের উপর ও বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়ে আমাদের ক্ষতিগ্রস্থ করছে এই সকল সন্ত্রাসীরা। এদের মধ্যে মামলার হত্যা একাধিক আসামীও রয়েছে। তিনি বিষয়টি সিরাজগঞ্জ ৬ আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা সহ পুলিশ প্রশাসন কে জানিয়েছেন।
তিনি আরো জানান ব্যবসা প্রতিষ্ঠান দখলের প্রতিবাদ করায় আমার ছেলে কে হত্যা চেষ্টা চালায় এ বিষয়ে মামলা করার পর আবারো হামলা চালায় । হত্যা চেষ্টা মামলা করে আমরাই এখন নিরাপত্তা হীনতায় ভুগছি । আমরাই এখন বাড়ী ছাড়া আসামীরা এখনো আমার মজুদ করা বালু বিক্রি করছে । আমার ব্যবসা প্রতিষ্ঠান দখল ও আমার ছেলেকে হত্যা চেষ্টা ও আমার বাড়ীঘরে ভাংচুরকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহজাদপুর,উপজেলা চেয়ারম্যান শাহজাদপুর পুলিশ সুপার সিরাজগঞ্জ, জেলা প্রশাসক সিরাজগঞ্জ সিরাজগঞ্জ ৬ আসনের সংসদস্য সহ মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানাচ্ছি ।
মতিন শেখের পুত্রের উপর হামলার ঘটনায় শাহজাদপুর থানায় সফি বিশ্বাস কে প্রধান আসামী করে ১০ জনের নাম উল্লেখসহ মামলা দায়ের করা হলে ২ আসামী কে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ ।
এ বিষয়ে অভিযুক্ত আরিফুল ইসলাম ওরফে সফি এর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায় ।
এ বিষয়ে রুপবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ মোল্লা জানান— এ ঘটনা মুলত বালু ফেলা নিয়ে সলভেন্ট কোম্পনীর নিকট থেকে আব্দুল মতিন শেখ জমি লীজ নিয়ে বালুর ব্যবসা করছে । ৮ জুলাই ঘটনার দিন মতিন শেখের ছেলে মোটর সাইকেল নিয়ে আসার সময় তাকে আঘাত করে প্রতিপক্ষ গ্রুপ । মুলত মোল্লাদের পক্ষের একজন মার্ডার হওয়ার পরেই এ সকল ঝামেলা চলে আসছে । সরজমিনে দেখা যায় সোমবারের ঘটনায় পর এলাকায় ধমধমে অবস্থা বিরাজ করছে ।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার