আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ভেতরে ইঞ্জিনিয়ারিং হয়েছে কি না দেখতে হবে: তৈমুর

news-image

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেছেন, ভোট যেটা হয়েছে, কোনো প্রকার গোলযোগ ছাড়াই ভোট শেষ হয়েছে। তবে ভেতর থেকে কোনো ইঞ্জিনিয়ারিং হয়েছে কি না সেটা দেখতে হবে।

রোববার বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষে কেন্দ্রে সিদ্ধিরগঞ্জ এলাকায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তৈমুর আলম আরও বলেন, ইভিএম মেশিনগুলো বেশিরভাগ জায়গায় আমরা ত্রুটিপূর্ণ পেয়েছি। স্লো পেয়েছি, কোথাও কোথাও হ্যাং হয়ে গিয়েছে। এসব কারণে জনগণ সঠিকভাবে ভোট প্রয়োগ করতে পারেনি। এ সব নিয়ে বিস্তারিত দেখে আমরা পরে জানাব বলে মন্তব্য করেন তিনি।

নির্বাচনের ফলাফল প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি সরকার বা নির্বাচন কমিশন দৃশ্যমান কোনো কারচুপি না করে, আমি জনগণের রায় মেনে নেব।

নাসিক নির্বাচনের ভোটগ্রহণ রোববার সকাল ৮টা থেকে ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে নাসিকের ভোটগ্রহণ শুরু হয়; একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। সকালে ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটারের সংখ্যাই বেশি চোখে পড়ে। ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

মেয়র পদে মূল প্রতিদ্বন্দ্বিতা নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী এবং হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের মধ্যে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ