আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ভ্যাকসিন নেয়ার পর জ্বরে আক্রান্ত হয়েছেন খালেদা জিয়া

news-image

করোনার ভ্যাকসিন নেয়ার পর বেগম খালেদা জিয়ার শরীরে জ্বর এসেছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন মোটামুটি ভালো বলে জানিয়েছেন মির্জা ফখরুল।

গতকাল বুধবার (২১ জুলাই) ঈদুল আজহা উপলক্ষে বেগম জিয়ার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে তার গুলশানের বাসভবন ফিরোজায় দেখা করতে যান দলের স্থায়ী কমিটির সদস্যরা। দলের চেয়ারপার্সনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সাংবাদিকদের বিএনপি’র মহাসচিব বলেন, করোনা থেকে সুস্থ হওয়ার পর খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন মোটামুটি ভালো। তবে ভ্যাকসিন নেয়ার পর তার গায়ে জ্বর এসেছে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া দেশ যাতে করোনামুক্ত হয় সেজন্য তিনি আল্লাহর কাছে দোয়া করেছেন।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যা ৮টায় খালেদা জিয়াকে ঈদ শুভেচ্ছা জানাতে তার গুলশানের বাসায় যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিনা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বেগম জিয়া তার গুলশানের বাসভবনে ঈদুল আজহার দিন কাটিয়েছেন। ঈদুল আজহা উপলক্ষে বিএনপি চেয়ারপারসন একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বেগম জিয়া দলীয় নেতা-কর্মীসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন। ৭৫ বছর বয়সী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ৫৪ দিন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি।