আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মহাদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী টিটু

news-image

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ : অনতিবিলম্বে মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আসন্ন সম্মেলনের গুঞ্জন থেকে জানা গেছে, এ ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক উভয় পদের জন্য ইতোমধ্যে ৪ জন করে মোট ৮ জন প্রার্থী মাঠে রয়েছেন।

এদের অন্যতম একজন সৈয়দ এনায়েত করিম টিটু। ইউনিয়ন আওয়ামীলীগের চলতি কমিটিতে তিনি দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও, তিনি মহাদেবপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারে উদ্যোক্তা হিসেবে কর্মরত রয়েছে। ১৯৯৫-৯৭ সালে বরংগাইল গোপাল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের প্রাক্তন কমিটিতে তিনি সুনামের সাথে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি মানিকগঞ্জ জেলা উদ্যোক্তা ফোরাম সভাপতি (২০১৪-২০২১), দেশ সেরা উদ্যোক্তা, মুজিববর্ষ ই-সেবা ক্যাম্পেইন(২০২০) চলমান, বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন রিসোর্স পার্সন, মানিকগঞ্জ জেলা ব্র্যান্ড এ্যাম্বাসেডর, এটুআই,আইসিটি মন্ত্রণালয়সহ বেশ কিছু সেবামূলক সামাজিক কর্মকান্ডের সাথে সুনামের সহিত জড়িত রয়েছেন।

মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন বলেন, আগামী ২৪ নম্বরে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের এি-বার্ষিক কাউন্সিল। এর আগেই সকল উপজেলা ও ইউনিয়নের সম্মেলন দ্রুত সম্পন্ন করতে হবে। ইতোমধ্যে বেশ কিছু উপজেলা ও ইউনিয়নের সম্মেলন সম্পন্ন হয়েছে। বাকি শিবালয় উপজেলা সহ ৭ ইউনিয়নের কাউন্সিল অতি দ্রুত সম্পন্ন করতে হবে। যারা দলের ত্যাগী নেতা তারাই আসন্ন কমিটিতে স্থান পাবেন বলে জানান তিনি।

সৈয়দ এনায়েত করিম টিটো বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সৈনিক। তাঁর আদর্শকে লালন করে ছাত্র জীবন থেকেই আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনাই আমার চলার পথের পাথেয়। বতর্মান সরকারের স্মার্ট বাংলাদেশ -২০৪১ বিনির্মাণে দ্বিতীয় বিশ্বসেরা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আমি আজীবন কাজ করে যাব। আসন্ন মহাদেবপুর ইউনিয়ন এি-বার্ষিক কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে আমি একজন প্রার্থী। আমার সততা এবং কর্তব্যনিষ্ঠায় আমি শতভাগ আশাবাদী দলের সকল নেতৃবৃন্দদের দোয়া, সহযোগিতা, ভালোবাসা ও সমর্থন নিয়ে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করব ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর