আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মাঝ পদ্মায় বালু তোলা শ্রমিকদের ওপর হামলা, গুলিবিদ্ধ ৫

news-image

পাবনার নাজিরগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে রাজবাড়ী থেকে পদ্মায় বালু তুলতে যাওয়া পাঁচ শ্রমিক আহত হয়েছেন। সোমবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। আহতদেরকে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন—বরিশালের সেন্টু মোল্লার ছেলে আবু তালেব মোল্লা (৩৫), চাঁদপুরের সিদ্দিকের হোসেনের ছেলে মমিন হোসেন (৪২) ও আলী আহমেদের ছেলে আলী আকবর (৩০), ময়মনসিংহের সামছু শেখের ছেলে হাবিব শেখ (৩৪) এবং ভোলার খোরশেদ আলমের ছেলে মোশারফ শেখ (৩৪)।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, পাঁচ জনের মধ্যে আবু তালেবের শরীরে পাঁচটি গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। ২৪ ঘণ্টা না গেলে কিছু বলা যাচ্ছে না। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। অন্যদের অবস্থা আশঙ্কাজনক নয়। সবার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের চিকিৎসা চলছে।
আহতদের হাসপাতালে আনা শ্রমিক মাসুদ রানা বলেন, ‌‘আমরা সকালে বালি তুলতে গেলে হঠাৎ কিছু লোক গুলি করে এবং বেধড়ক পেটাতে থাকে। আহতদের সেখান থেকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসি।’

আরেক শ্রমিক আব্দুল হান্নান জানান, ‘আমরা প্রতিদিনের মতো কাজে গেলে পাঁচটি ট্রলারে এসে কিছু লোক বাল্কহেডে গুলি করে। তারা ড্রেজার মেশিনের লোকদের মারধর করে। এরপর ড্রেজার মেশিন ও বাল্কহেডটি নিয়ে চলে যায়।’

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদত হোসেন বলেন, যেহেতু এটা রাজবাড়ীর সীমানার বাইরে ঘটেছে, তাই আমাদের আইনি পদক্ষেপ নেওয়ার সুযোগ নেই। আমি খবর পেয়ে রাজবাড়ী সদর হাসপাতালে এসেছি। যদি পাবনা জেলা পুলিশ কোনও ধরনের সহায়তা চায়, আমাদের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ